9.9 C
London
Monday, November 28, 2022
Homeদেশের দশদিকHyderabad: রেস্তোরাঁ কর্মীদের মারধরে মৃত্যু পরিযায়ী শ্রমিকের

Latest Posts

Hyderabad: রেস্তোরাঁ কর্মীদের মারধরে মৃত্যু পরিযায়ী শ্রমিকের

- Advertisement -

নিউজ ডেস্ক: উড়িশার পরিযায়ী শ্রমিক রাজেশ (rajesh)। হায়দরাবাদের (Hyderabad) বাছুপল্লিতে নির্মাণ শ্রমিকের কাজ করতেন তিনি। থাকতেন মাধাপুরের (madhapur) ইজ্জতনগরে। স্ত্রী ও দুই বাচ্চাকে নিয়ে ছিল সংসার। কাজের কারণে বুধবার বাড়ি ফিরতে অনেক রাত হয়ে গিয়েছিল রাজেশের। স্ত্রী ও ছেলে মেয়েদের কথা দিয়েছিলেন আসার পথে কিছু খাবার কিনে নিয়ে আসবেন। কিন্তু কাজ সেরে বাড়ি ফিরতে রাত এতটাই বেশি হয়ে গিয়েছিল যে এলাকার বেশিরভাগ খাবারের দোকান বন্ধ হয়ে গিয়েছিল। শেষ পর্যন্ত কেপিএইটবি (kp-8b)এলাকায় একটি বিরিয়ানির (biriyani )দোকান খোলা দেখে সেখানেই ঢুকে পড়েন রাজেশ।

সে সময় অবশ্য দোকানের কোন কর্মচারীকে তিনি সামনে দেখতে পাননি। সে কারণে দোকানের কর্মীদের খুঁজতে কার্যত বেসমেন্টে নেমে গিয়েছিলেন রাজেশ। সে সময় কয়েকজন যুবক বেসমেন্টে বসে মদ্যপান করছিল। পুলিশ জানিয়েছে, বুধবার ছিল ওই রেস্তোরাঁ মালিকের জন্মদিন। রেস্তোরাঁর কর্মীরা সেই জন্মদিন সেলিব্রেট করছিলেন। রাজেশ রেস্তোরাঁ কর্মীদের কাছে কোনও খাবার আছে কিনা জানতে চান। এমনকী, যদি কোন খাবার বেঁচেবর্তে থাকে সেই খাবার কিনে নেওয়ার কথাও জানান। কিন্তু মদ্যপ ব্যক্তিরা রাজেশকে চোর সন্দেহে মারতে থাকে। প্রবল মারের চোটে সংজ্ঞাহীন অবস্থায় রাজেশ বেসমেন্টেই লুটিয়ে পড়েন। মদ্যপরা যে যার বাড়ি ফিরে যায়। পরের দিন সকাল ১১টা নাগাদ রেস্তোরাঁ কর্মীরা রাজেশকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।

- Advertisement -

রাজেশের পকেট থেকে ফোন নম্বর পেয়ে তাঁর স্ত্রী সত্যভামাকে খবর দেওয়া হয়। স্ত্রী এসে রাজেশকে বাড়ি নিয়ে যান। কিন্তু অত্যধিক মারধরের কারণে এবং দীর্ঘক্ষণ পড়ে থাকায় রাজেশের অবস্থার অবনতি হয়। বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তি করার আগেই রাজেশের মৃত্যু হয়।

রাজেশের স্ত্রী সত্যভামা এ ঘটনায় মাধাপুর থানায় অভিযোগ দায়ের করতে যান। কিন্তু থানা থেকে জানানো হয়, ঘটনাস্থলটি তাদের এলাকার মধ্যে পড়ে না। শেষ পর্যন্ত অবশ্য পুলিশ রেস্তোরাঁ কর্মীদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য রেস্তোরাঁর চার কর্মীকে আটক করেছে পুলিশ। স্ত্রী ও সন্তানদের জন্য খাবার কিনতে গিয়ে যেভাবে রাজেশকে মদ্যপদের শিকার হতে হয়েছে গোটা রাজ্য জুড়ে তার তীব্র নিন্দা করা হয়েছে। বিভিন্ন মহল থেকে ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss