4 C
London
Friday, January 27, 2023
Homeদেশের দশদিকBipin Rawat: যেভাবে হবে প্রয়াত জেনারেলের শেষ শ্রদ্ধা

Latest Posts

Bipin Rawat: যেভাবে হবে প্রয়াত জেনারেলের শেষ শ্রদ্ধা

- Advertisement -

News Desk: প্রয়াত ‘চিফ অফ্ ডিফেন্স স্টাফ’ জেনারেল বিপিন রাওয়াত (Bipin Rawat) এবং তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত-এর শেষকৃত্য শুক্রবার দিল্লি ক্যান্টনমেন্টে সম্পন্ন হবে। পিআইবি জানাচ্ছে জেনারেল রাওয়াতকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য প্রস্তুতি চলছে দিল্লিতে। বৃহস্পতিবার বিকেলে তামিলনাড়ুর সুলুর বিমানঘাঁটি থেকে বায়ুসেনার বিশেষ বিমানে তাঁদের দেহ দিল্লিতে আনা হবে।

শুক্রবার তামিলনাড়ুর ওয়েলিংটনে, প্রয়াত CDS-কে শ্রদ্ধা জানাবেন, সেনাপ্রধান জেনারেল নারাভনে, বায়ু সেনাপ্রধান এয়ার চিফ মার্শাল ভি আর. চৌধুরী, নৌসেনা প্রধান আর. হরিকুমার।

- Advertisement -

শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত সাধারণ মানুষ ও গুণমুগ্ধরা ভারতের প্রথম CDS রাওয়াতকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন। এরপর দিল্লি ক্যান্টনমেন্টের ব্রারস্কোয়ার অন্তেষ্টিস্থলে পূর্ণ সামরিক মর্যাদায় হবে শেষকৃত্য।

বুধবার দুপুরে তামিলনাড়ু নীলগিরি জেলার কুন্নুরের কাছে সস্ত্রীক বিপিন রাওয়াত সহ ১৪ জন আরোহীকে নিয়ে রুশ MI17 V-5 হেলিকপ্টার ভেঙে পড়ে। এতে বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী মধুলিকা ছাড়াও সাতজন সেনা আধিকারিক ছিলেন। দুর্ঘটনায় একমাত্র জীবিত গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss