""
Sunday, October 2, 2022
Homeদেশের দশদিকPunjab: কৃষকদের ঘেরাওয়ে ভীত কঙ্গনা, প্রাণঘাতী হামলার অভিযোগ করেছেন

Latest Posts

Punjab: কৃষকদের ঘেরাওয়ে ভীত কঙ্গনা, প্রাণঘাতী হামলার অভিযোগ করেছেন

- Advertisement -

News Desk: হিমাচল প্রদেশ থেকে পাঞ্জাবে (Punjab) আসছিলেন কৃষি আইন বাতিল আন্দোলনের প্রবল বিরোধী অভিনেত্রী কঙ্গনা রানাউত। পাঞ্জাবে প্রবেশের পর তাঁর গাড়ি আটকে বিক্ষোভ শুরু করেন কৃষকরা।দাবি, কৃষকদের নিয়ে যে সমস্ত মন্তব্য করেছেন তার জন্য ক্ষমা চাইতে হবে।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি সাদা গাড়ির ভেতরে রয়েছেন কঙ্গনা‌ রানাউত। গাড়িকে ঘিরে বিক্ষোভ দেখাচ্ছেন বহু মানুষ। বহু মহিলাও রয়েছেন এঁদের মধ্যে। প্রত‍্যেকের হাতে কৃষক সংগঠনের পতাকা ‌রয়েছে। পুলিশ কর্মীদের ভিড় নিয়ন্ত্রণ করতে দেখা যাচ্ছে।

- Advertisement -

এদিকে কঙ্গনা ঘটনাস্থল থেকেই সোশ্যাল মিডিয়া লাইভ শুরু করেন। তিনি অভিযোগ, করেন, ঘেরাও থেকে অশ্লীল গালি দেওয়া হচ্ছে। আমার উপর হামলার আশঙ্কা করছি। যদি নিরাপত্তারক্ষী না থাকত তাহলে কী হত ভাবতে পারছি না। অভিনেত্রী কঙ্গনা জানান, তার ফ্লাইট ক্যান্সেল হওয়ায় হিমাচল থেকে পাঞ্জাব হয়ে সড়কপথে ফিরছিলেন। পাঞ্জাবের সংবাদ মাধ্যমের খবর, কিরতপুর সহিবে কঙ্গনা রানাউতের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান কৃষকরা।

বিজেপি ঘনিষ্ঠ কঙ্গনা বারবার কৃষক আন্দোলনের বিরুদ্ধে গিয়ে কৃষকদের বিরুদ্ধে একাধিক মন্তব্য করেছেন। তিনি দাবি করেন, আন্দোলনকারীদের মধ্যে জিহাদি, খালিস্তানিরা আছে। প্রবল কৃষক আন্দোলনের চাপে কেন্দ্র সরকার তিনটি কৃষি আইন সংসদে বাতিল করেছে। আইন বাতিলের কথা প্রধানমন্ত্রী ঘোষণা করতেই আন্দোলনকারীদের উপর ক্ষোভ উগরে দেন কঙ্গনা। তিনি বলেছিলেন, এবার থেকে রাস্তায় বসে থাকারা ঠিক করবে আইন। তাঁর মন্তব্য নিয়ে আলোড়ন পড়েছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss