7 C
London
Saturday, December 3, 2022
Homeদেশের দশদিকSrinagar Terror Attack: শ্রীনগরে হামলার রিপোর্ট তলব প্রধানমন্ত্রীর, শোকপ্রকাশ মমতা-রাহুলের

Latest Posts

Srinagar Terror Attack: শ্রীনগরে হামলার রিপোর্ট তলব প্রধানমন্ত্রীর, শোকপ্রকাশ মমতা-রাহুলের

- Advertisement -

নিউজ ডেস্ক, শ্রীনগর: সোমবার সন্ধ্যায় শ্রীনগরের জিওয়ানে সশস্ত্র পুলিশের বাসে এলোপাথাড়ি গুলি চালায় জঙ্গিরা (Srinagar Terror Attack)। ঘটনায় নিহত হন ৩ জন পুলিশকর্মী। আহত ১৮ জন পুলিশকর্মী। শ্রীনগরে হামলার রিপোর্ট তলব করলেন প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। মৃত নিরাপত্তারক্ষীদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তিনি।

এদিন প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে টুইটে জানানো হয়, প্রধানমন্ত্রী জম্মু ও কাশ্মীরে জঙ্গি হামলার বিস্তারিত তথ্য চেয়েছেন। হামলায় মৃত নিরাপত্তারক্ষীদের পরিবারের প্রতিও তিনি সমবেদনা জানিয়েছেন।

- Advertisement -

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) সহ কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi)। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে লেখেন, ‘শ্রীনগরে জঙ্গি হামলার খবর শুনে হতবাক। পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। যাঁরা প্রাণ হারালেন তাঁদের আত্মত্যাগকে সেলাম জানাই। এই দেশ কখনও আপনাদের ভুলবে না।’

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী লেখেন, ‘দেশ শান্তি চায়। আতঙ্কের হোক অবসান। শ্রীনগরে শহিদ জওয়ানদের পরিবারের প্রতি সমবেদনা। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুন।’

সূত্রের খবর, হামলার দায়স্বীকার করেছে কাশ্মীর টাইগার্স নামে এক জঙ্গি সংগঠন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।  ঘটনার পর পুলিশ এলাকাটি ঘিরে ফেলে তল্লাশি শুরু করে। আশপাশের এলাকায় কোন জঙ্গি লুকিয়ে আছে কিনা তা জানতে চিরুনি তল্লাশি চলে। তবে শেষ পাওয়া খবরে কোনও জঙ্গির ধরা পড়ার খবর মেলেনি।

<

p style=”text-align: justify;”>সোমবার সকালেই শ্রীনগরের রণগ্রেট এলাকায় সেনা ও জঙ্গির মধ্যে গুলির লড়াই শুরু হয়। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে পুলিশ ও নিরাপত্তা রক্ষী বাহিনীর একটি দল তল্লাশি অভিযান শুরু করে এলাকায়। বাহিনীর উপস্থিতি টের পাওয়ার সঙ্গে সঙ্গেই জঙ্গিরা গুলি চালাতে শুরু করে। সঙ্গে সঙ্গেই জবাব দেয় বাহিনীও। এইগুলির লড়াইয়ে ২ জঙ্গি খতম হয়েছে। উল্লেখ্য, রবিবার জম্মু-কাশ্মীরের অবন্তীপুরায় নিরাপত্তা বাহিনীর উপর গুলি চালায় জঙ্গিরা। বাহিনী পাল্টা গুলি চালালে এক জঙ্গি খতম হয়। ওই ঘটনার কয়েক ঘণ্টা পরেই পুলিশের উপর পাল্টা হামলা চালাল জঙ্গিরা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss