""
Sunday, October 2, 2022
Homeদেশের দশদিকTejashwi Yadav: রাজধানীতে লালু-রাবড়ির উপস্থিতিতে বাগদান তেজস্বীর

Latest Posts

Tejashwi Yadav: রাজধানীতে লালু-রাবড়ির উপস্থিতিতে বাগদান তেজস্বীর

- Advertisement -

নিউজ ডেস্ক: শুক্রবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। গ্ল্যামারওয়ার্ল্ডের এই হাইপ্রোফাইল বিয়ে নিয়ে ইতিমধ্যেই হৈচৈ শুরু হয়েছে সংবাদমাধ্যমে। এরই মধ্যে আরও এক ভিভিআইপি তরুণের (Tejashwi Yadav) বাগদানের পর্ব সামনে এল। এই এলিজেবল তরুণের বাগদানের খবরে খুশির হাওয়া রাজনৈতিক মহলে।

বৃহস্পতিবার, রাজধানীতে বাগদান সম্পন্ন হল লালু-পুত্র তেজস্বী যাদবের (Tejaswi Yadav)। ৩২ বছর বয়সি তেজস্বীর বাগদানের খবর টুইট (Tweet) করে জানিয়েছেন তাঁর দিদি রোহিণী আচার্য (Rohinini Acharya)। লালুর নয় ছেলে-মেয়ের মধ্যে একমাত্র তেজস্বীর বিয়েই বাকি ছিল। এবার সেই কাজটি সম্পন্ন হতে চলেছে। যাদব পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বাগদান পর্ব মেটার অল্প কিছুদিনের মধ্যেই বিয়েও সেরে ফেলবেন তেজস্বী।

- Advertisement -

বর্তমানে বড় মেয়ে তথা রাজ্যসভার সাংসদ মিসা ভারতীর সঙ্গে দিল্লিতেই থাকেন লালুপ্রসাদ ও রাবড়ি দেবী (Laluprasad Yavad- Rabri Devi)। মিসার বাড়িতেই তেজস্বীর আশীর্বাদ মিটেছে বৃহস্পতিবার।

প্রশ্ন হল কার সঙ্গে বিয়ে হচ্ছে তেজস্বীর? দিদি রোহিণী জানিয়েছেন, দীর্ঘদিনের বন্ধু রাজশ্রীর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিহারের বিরোধী দলনেতা। তেজস্বী ও রাজশ্রী দুজনেই দিল্লির আর কে পুরম দিল্লি পাবলিক স্কুলে একসঙ্গে পড়তেন। রাজশ্রীরা (Rajarshree) হরিয়ানার বাসিন্দা। তবে হরিয়ানার পাট চুকিয়ে তাঁরা এখন থাকেন দিল্লির ফ্রেন্ডস কলোনিতে। তাঁদের পারিবারিক ব্যবসা রয়েছে।

২০১৬-তে আরজেডির তরুণ নেতা তেজস্বী যাদব যখন পূর্তমন্ত্রী ছিলেন তখন রাস্তা নিয়ে অভিযোগ জানানোর জন্য একটি হোয়াটস অ্যাপ নম্বর চালু করেছিলেন তিনি। কিন্তু সেখানে রাস্তা নিয়ে অভিযোগের তুলনায় তেজস্বীকে ফ্রেন্ডস রিকোয়েস্টই পাঠান হত বেশি। যার বেশিরভাগই আসত মেয়েদের কাছ থেকে। বেশিরভাগ মেয়েই বিয়ের প্রস্তাব পাঠাতেন তেজস্বীকে। দলীয় সূত্রে এমনটাই জানা গিয়েছে। বিষয়টি নিয়ে রীতিমতো চর্চা হত বিহারের রাজনীতিতে। যদিও তেজস্বী কখনও এ বিষয়ে কোনও কথা বলতেন না।

শেষ পর্যন্ত প্রায় পাঁচ পর বিয়ের কথা পাকা হল লালু পুত্রের। ২০২২-এর ফেব্রুয়ারিতেই বিয়ে হতে পারে তেজস্বীর। বাগদান পর্ব মিটেছে। এবার বিয়ের চূড়ান্ত দিন ঠিক করার পালা। জানা গিয়েছে, বৃহস্পতিবার লালু ও রাবড়ি দুজনে পুত্র তেজস্বী ও কন্যা রাজশ্রীকে সোনার অলঙ্কার দিয়ে আশীর্বাদ পর্ব সেরেছেন। বাগদান পর্বের অনুষ্ঠানে লালু-রাবড়ি ঘনিষ্ঠ জনা ৫০ আরজেডি নেতা উপস্থিত ছিলেন 

উল্লেখ্য, তেজস্বী রাঘোপুর কেন্দ্রের বিধায়ক। বিহার বিধানসভার বিরোধী দলনেতা তিনি। ২০১৫  থেকে ২০১৭ পর্যন্ত তিনি বিহারের উপমুখ্যমন্ত্রীও ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি একজন রাজ্যস্তরের ক্রিকেটার। আইপিএলে দিল্লি ডেয়ার ডেভিলস দলের হয়ে খেলেওছেন। প্রসঙ্গত, ২০১৮ সালে লালু যাদবের বড়ছেলে তেজপ্রতাপ যাদবের খুব ঘটা করে বিয়ে হয়েছিল। কিন্তু তেজপ্রতাপের সেই বিয়ে বেশিদিন টেঁকেনি। এখন বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া চলছে। এই পরিস্থিতিতে যাদব পরিবার তাই ছোট ছেলে তেজস্বীর বিয়ে নিয়ে খুব একটা হইচই করতে রাজি নয়। তবে তেজস্বীর বাগদান পর্ব সামনে আসতেই দেশের রাজনৈতিক মহল একটি বড়সড় ভোজের আশায় দিন গুনতে শুরু করেছে। তেজস্বীর বাগদানের খবর সামনে আসতেই আরজেডি নেতারা বিহারের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss