""
Tuesday, September 27, 2022
Homeদেশের দশদিকTripura: থানায় ঢুকে সশস্ত্র পুলিশের সামনে TMC কে 'পেটানোয়' অভিযুক্ত BJP

Latest Posts

Tripura: থানায় ঢুকে সশস্ত্র পুলিশের সামনে TMC কে ‘পেটানোয়’ অভিযুক্ত BJP

- Advertisement -

News Desk: তৃণমূল কংগ্রেসের অভিযোগ ত্রিপুরার পূর্ব আগরতলার থানার পুলিশ তদন্তের নামে ডেকে পাঠিয়ে ফাঁদ তৈরি করেছিল। থানার মধ্যেই আক্রান্ত হয়ে এমনই মারাত্মক অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ। সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে, কীভাবে থানায় ঢুকে সশস্ত্র পুলিশের সামনেই টিএমসি নেতা সমর্থকদের উপর হামলা চালাচ্ছে একদল দুষ্কৃতি। অভিযোগ হামলাকারীরা সবাই শাসক বিজেপির সমর্থক।

tripura

- Advertisement -

ঘটনাস্থল পূর্ব আগরতলা থানা এলাকা। তৃ়ণমূল কংগ্রেসের যুবনেত্রী সায়নী ঘোষের ‘খেলা হবে’ রাজনৈতিক মন্তব্যের কারণে ডেকে পাঠানো হয়। তিনি থানায় যান। অভিযোগ এর পরেই শুরু হয় হামলা। টিএমসি নেতা কুণাল ঘোষের অভিযোগ, সায়নীর জন্য সাহায্য করতে এসে থানার মধ্যেই হামলার মুখে পড়ি। এটা একটা ফাঁদ, সবই পূর্ব পরিকল্পিত বলে তিনি আরও অভিযোগ করেছেন।

tripura

ত্রিপুরায় গিয়ে তৃণমূল কংগ্রেস নেতা তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম দলীয় জনসভায় বলেছেন, ‘এখানে একটা মারলে ওখানে পাঁচটা মারব।’ তেলিয়ামুড়ায় পশ্চিমবঙ্গের মন্ত্রী তথা কলকাতার মেয়রের এই ভাষণের পর থেকেই রাজনৈতিক পরিবেশ নতুন করে উত্তপ্ত হতে থাকে। আগরতলায় নিজেরই গানে একসময় টিএমসিকে তুলোধনা করা প্রাক্তন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করেন ত্রিপুরার বিজেপি সমর্থকরা। বর্তমান টিএমসি নেতা বাবুল এতে অস্বস্তিতে পড়ে যান। তাঁর সঙ্গে বিজেপির সমর্থকদের বচসা হয়। পুলিশ সামাল দেয় পরিস্থিতি।

রবিবার সকাল থেকে রাজনৈতিক উত্তাপ আরও বাড়ভ। পুলিশের সামনেই আক্রান্ত হলেন টিএমসি নেতারা। এর আগে পুলিশের সামনেই রাজ্যের প্রধান বিরোধী দল সিপিআইএমের রাজ্য দফতরে হামলা হয়েছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss