""
Friday, October 7, 2022
Homeদেশের দশদিকTripura: TMC নেতাদের হোটেলে ঘর দিও না, ফের হুমকিতে অভিযুক্ত BJP

Latest Posts

Tripura: TMC নেতাদের হোটেলে ঘর দিও না, ফের হুমকিতে অভিযুক্ত BJP

মূল লড়াই BJP বনাম CPIM এর মধ্যে

- Advertisement -

News Desk: পুরভোট যতই এগিয়ে আসছে ততই ত্রিপুরার (Tripura) রাজনৈতিক পরিস্থিতি জটিল থেকে জটিলতর হচ্ছে। পশ্চিমবঙ্গের শাসক দল টিএমসির একাধিক বিধায়ক ও নেতা ত্রিপুরায় ঘাঁটি গেড়েছেন। অভিযোগ, তৃণমূল নেতারা যাতে ত্রিপুরায় থাকতে না পারেন তার জন্য এবার বেছে বেছে হোটেল মালিকদের হুমকি দিতে শুরু করেছে বিজেপি।

শনিবার রাতে রাজ্যের তেলিয়ামুড়ায় বর্ধমান দক্ষিণ কেন্দ্রের বিধায়ক খোকন দাস ও লাভপুর কেন্দ্রের বিধায়ক অভিজিৎ সিংহকে হোটেলে থাকতে দিলে খুনের হুঁশিয়ারি দিয়েছে বলে অভিযোগ। এর জেরে রাতেই দুই বিধায়ক মিছিল করেন ত্রিপুরার টিএমসি সমর্থকদের নিয়ে।

- Advertisement -

পড়ুন : Tripura: হোটেলে বাংলার TMC বিধায়করা কেন? হুমকিতে অভিযুক্ত BJP

রবিবার সকাল থেকে বিভিন্ন হোটেলে হুমকি বার্তা আসছে বলেই অভিযোগ।নিন্দায় সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। দলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (kunal ghosh) বলেছেন, বিজেপি বুঝে গিয়েছে পুরনির্বাচনে (municipal election) তাদের আর কোনও আশা নেই। সে কারণেই গেরুয়া দল তৃণমূল কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। তাতেও তৃণমূলকে আটকাতে না পেরে হোটেল মালিকদের হুমকি দিচ্ছে।

tmc mla's threthend by bjp supporters at teliamura tripura

ত্রিপুরায় টিএমসির স্টিয়ারিং কমিটির সদস্য আশিসলাল সিং (ashishlal sing) বলেছেন, দলের পক্ষ থেকে তাঁরা পুলিশ সুপার, এসডিপিও-সহ প্রশাসনের পদস্থ কর্তাদের পুরো বিষয়টি জানিয়েছেন। প্রশাসনকে সুপ্রিম কোর্টের নির্দেশের কথাও স্মরণ করিয়ে দিয়েছেন। কিন্তু তাতেও কোনও কাজ হচ্ছেনা। বিজেপি গায়ের জোরে সবকিছু দখল করতে চাইছে। তবে এত কিছু করেও তারা ত্রিপুরায় তৃণমূলকে আটকাতে পারবে না।

<

p style=”text-align: justify;”>কুণাল ঘোষ বিজেপিকে কটাক্ষ করে আরও বলেছেন, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ভিন রাজ্যের একাধিক বিজেপি নেতা তো প্রতিদিনই বাংলায় ডেলি প্যাসেঞ্জারি করতেন। এখানে তাঁরা হোটেলে ওঠতেন। তাঁদের তো কখনও কোনও রকম বাধার মুখে পড়তে হয়নি। আসলে বিজেপি বুঝে গিয়েছে যে, ত্রিপুরা ধরে রাখা আর তাদের পক্ষে সম্ভব নয়। সে কারণেই তারা যেনতেন প্রকারেন তৃণমূলকে আটকানোর চেষ্টা করছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss