""
Friday, October 7, 2022
Homeদেশের দশদিকTripura: পুর নির্বাচনে 'সন্ত্রাস', প্রাক্তন বাম বিধায়ক আক্রান্ত, জখম TMC প্রার্থী

Latest Posts

Tripura: পুর নির্বাচনে ‘সন্ত্রাস’, প্রাক্তন বাম বিধায়ক আক্রান্ত, জখম TMC প্রার্থী

- Advertisement -

News Desk: পুর ও নগর পঞ্চায়েত নির্বাচন ঘিরে রাজনৈতিক হামলা, অবরোধ সবমিলে ত্রিপুরা প্রবল সরগরম। বিরোধী সিপিআইএম, টিএমসি ও কংগ্রেসের প্রার্থীরা পরপর হামলার অভিযোগ তুলছেন। শাসক বিজেপির তরফে সব অভিযোগ উড়িয়ে দেওয়া হয়। বিজেপি দাবি করেছে তাদেরও কিছু কার্যালয়ে ভাঙচুর হয়েছে।

বৃহস্পতিবার আক্রান্ত হন রাজ্যের প্রধান বিরোধী দল সিপিআইএমের প্রাক্তন বিধায়ক সমীরণ মালাকার। তিনি নির্বাচনী প্রচারে কুমারঘাটে ছিলেন। তাঁর উপর হামলায় অভিযুক্ত বিজেপি। প্রাক্তন বিধায়কের মাথায় আঘাত আছে বলে জানান চিকিৎসকরা।

- Advertisement -

আক্রান্ত সমীরণ মালাকার উনকোটি জেলার পাবিছাড়া বিধানসভার প্রাক্তন বিধায়ক। তাঁর উপর হামলার খবর ছড়াতেই সিপিআইএম সমর্থকরা থানা ঘেরাও করেন। বিক্ষোভ থামাতে গিয়ে অসহায় অবস্থা হয় পুলিশের। তবে বিরোধী দলের অভিযোগ, সর্বক্ষেত্রে পুলিশ নীরব ভূমিকা পালন করছে।

tripura

আরও অভিযোগ, পুলিশ এক প্রকার নিষ্ক্রিয় রাজ্যে। চরম আইন শৃঙ্খলার অবনতি হয়েছে। রাজনৈতিক হামলার সঙ্গে বেড়েছে লুঠপাট ও চুরি, খুন। পরপর খুন হলেও কোনও ক্ষেত্রে পুলিশি তদন্ত আশনরুপ নয়।

এদিকে পুর ও নগর পঞ্চায়েত নির্বাচনের রাজনৈতিক সন্ত্রাসের অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। তাদের একাধিক নেতা ও সমর্থক আক্রান্ত। আগরতলা পুর নিগমের ভোটে ১৫ নম্বর ওয়ার্ডে টিএমসি প্রার্থী বিকাশ সরকার আক্রান্ত হন। তাকে জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

<

p style=”text-align: justify;”>বিজেপি ত্যাগ করে টিএমসিতে আসা প্রাক্তন বিধায়ক আশিস দাসের অভিযোগ, এই হামলায় জড়িত শাসক দল। কংগ্রেসের তরফেও নির্বাচনী সন্ত্রাসের অভিযোগ তোলা হয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss