5.5 C
London
Saturday, December 3, 2022
Homeনগর দর্পণ#AtmanirbharBharat: গাড়ির সঙ্গে এবার ভারতীয় নৌবাহিনীর সাবমেরিন গড়ছে মাহিন্দ্রা

Latest Posts

#AtmanirbharBharat: গাড়ির সঙ্গে এবার ভারতীয় নৌবাহিনীর সাবমেরিন গড়ছে মাহিন্দ্রা

- Advertisement -

নিউজ ডেস্ক: ভারতীয় নৌবাহিনীর জন্য ১৪টি সাবমেরিন সরবরাহের বরাত পেল মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড। শুক্রবার মাহিন্দ্রা ডিফেন্স সিস্টেমস লিমিটেড (MDS) ভারত সরকারের কাছ থেকে ভারতীয় নৌবাহিনীর আধুনিক অ্যান্টি-সাবমেরিন ওয়ারফেয়ার ডিফেন্স স্যুট (IADS) তৈরির জন্য ১৩৪৯.৯৫ কোটি টাকার বরাত পেয়েছ।

মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা একটি রেগুলেটরি ফাইলিংয়ে বলেছে, প্রতিরক্ষা মন্ত্রণালয় (এমওডি) উন্মুক্ত দরপত্রের বিভিন্ন কোম্পানিকে ডেকেছিল, যেখানে ফিল্ড করা সিস্টেমগুলিকে তাদের সক্ষমতা প্রমাণের জন্য সমুদ্রে বিস্তারিত পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তারপরেই এই বরাত পেয়েছে মাহিন্দ্রা।

- Advertisement -

Mahindra-Defence-Systems

মাহিন্দ্রা ডিফেন্স সিস্টেম লিমিটেডের চেয়ারম্যান এসপি শুক্লা বলেন, “এই চুক্তি আত্মনির্ভর ভারত উদ্যোগের সাফল্যের প্রতীক। ” আইএডিএস হ’ল উচ্চমানের সরঞ্জাম যা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে জটিল সেন্সর সংযুক্ত করে তৈরি যা যুদ্ধজাহাজকে সমুদ্রের গভীরে শনাক্ত ও রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে।

মাহিন্দ্রা ডিফেন্স জানিয়েছে, “এই আধুনিক প্রযুক্তি ভারতীয় নৌবাহিনীর জন্য একটি ভারতীয় কোম্পানি তৈরি করছে। যা দেশের অগ্রগতির জন্য একটি ইতিবাচক দিক।”

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss