7.2 C
London
Saturday, December 3, 2022
HomebusinessPetrol- diesel price: আজ ছুটির দিনে দেশের বিভিন্ন শহরে জ্বালানির দাম!

Latest Posts

Petrol- diesel price: আজ ছুটির দিনে দেশের বিভিন্ন শহরে জ্বালানির দাম!

- Advertisement -

News Desk: চলছে ফেস্টিভ সিজন। সামনেই নতুন বছর, জিনিসপত্রের লাগাতার দাম লাগামছাড়া হচ্ছে। এই মুহূর্তে দাঁড়িয়ে কত রয়েছে দেশের বিভিন্ন শহরে জ্বালানির দাম? আজ কি কিছুটা কমলো না অপরিবর্তিত থাকলো জ্বালানির দাম? দেশের তিন সংস্থাগুলি তরফ থেকে আজ নতুন করে পেট্রোল ও ডিজেলের দাম জারি করা হয়েছে। নতুন জারি করা দাম অনুযায়ী মেট্রো শহরগুলিতে অপরিবর্তিত রাখা হয়েছে জ্বালানির দাম।

আজ ২৬ ডিসেম্বর নয়া দিল্লিতে পেট্রোলের দাম ৯৫.৪১ টাকা,‌কলকাতায় ১০৪.৬৭ টাকা, মুম্বইয়ে ১০৯.৯৮ টাকা, চেন্নাইয়ে ১০১.৫০ টাকা, গুরগাঁওয়ে ৯৫.৬৯ টাকা, নয়ডায় ৯৫.৭৩ টাকা, বেঙ্গালুরুতে ১০০.৫৮ টাকা, ভুবনেশ্বরে ১০২.১০ টাকা, চণ্ডীগড়ে ৯৪.২৩ টাকা, হায়দারাবাদে ১০৮.২০ টাকা, জয়পুরে ১০৭.০৬ টাকা, লখনউয়ে ৯৫.২৯ টাকা, পাটনায় ১০৬.২৬ টাকা, তিরুবন্তপুরমে ১০৬.৩৬ টাকা।

- Advertisement -

অন্যদিকে আজ ডিজেলের দাম, নয়া দিল্লিতে ৮৬.৬৭ টাকা, কলকাতায় ৮৯.৭৯ টাকা, মুম্বইয়ে ৯৪.১৪ টাকা, চেন্নাইয়ে ৯১.৫২ টাকা, গুরগাঁওয়ে ৮৬.৯০ টাকা, নয়ডায় ৮৭.২১ টাকা, বেঙ্গালুরুতে ৮৫.০১ টাকা, ভুবনেশ্বরে ৯১.৯১ টাকা, চণ্ডীগড়ে ৮০.৯০ টাকা, হায়দারাবাদে ৯৪.৬২ টাকা, জয়পুরে ৯০.৭০ টাকা, লখনউয়ে ৮৬.৮১ টাকা, পাটনায় ৯১.৪৩ টাকা, তিরুবন্তপুরমে ৯৩.৪৭ টাকা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss