""
Thursday, October 6, 2022
Homeনগর দর্পণRegent Park Firing: সাত সকালে রিজেন্ট পার্ক এলাকায় গুলি, জখম ২

Latest Posts

Regent Park Firing: সাত সকালে রিজেন্ট পার্ক এলাকায় গুলি, জখম ২

- Advertisement -

নিউজ ডেস্ক, কলকাতা: শুক্রবার ভোরবেলা বচসার জেরে দক্ষিণ শহরতলির রিজেন্ট পার্কে (Regent Park) গুলি চলল। জখম ২ জন। তাঁরা  এসএসকেএম হাসপাতালে চিকিত্‍সাধীন। এঁদের মধ্যে একজন এলাকায় সমাজসেবী হিসেবে পরিচিত। ঘটনায় মূল অভিযুক্ত সন্দেহে ভিক্টর ভট্টাচার্য নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। তার মাথায়ও গুলির আঘাত রয়েছে বলে জানা গেছে। ভিক্টরের কাছ থেকে একটি বন্দুকও উদ্ধার হয়েছে।

এদিন ভোর প্রায় পৌনে পাঁচটা নাগাদ গুলির (Firing) শব্দে রিজেন্ট পার্ক থানা এলাকার দক্ষিণ আনন্দপল্লির বাসিন্দাদের ঘুম ভেঙে যায়। পুলিশ সূত্রে খবর, অভিজিত্‍ মল্লিক এবং পঙ্কজ সাহা নামে ২ জনকে লক্ষ্য করে গুলি চালায় ধৃত ভিক্টর এবং তার আরেক সঙ্গী। অভিজিতের পেটে গুলি লাগে। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে পঙ্কজের পেট এবং উরু জখম হয়। তাঁদের চিত্‍কার শুনে প্রতিবেশীরাই দ্রুত রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এসএসএকেএম (SSKM) হাসপাতালে নিয়ে যান। সেখানকার ট্রমা কেয়ার সেন্টার দু’জনের চিকিত্‍সা চলছে। অভিজিত্‍ এবং পঙ্কজের শরীরে অস্ত্রোপচার (Operation) করে গুলি বের করা হবে।

- Advertisement -

এদিকে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ভিক্টর এলাকায় দুষ্কৃতী হিসেবেই পরিচিত। তার ইমারতি সামগ্রীর ব্যবসা রয়েছে। তা নিয়ে মাঝেমধ্যেই নিজেদের মধ্যে বচসায় জড়ায়। শুক্রবার ভোরের হামলার পিছনেও ব্যবসা সংক্রান্ত দ্বন্দ্ব রয়েছে বলেই মনে করা হচ্ছে।

অন্যদিকে, পঙ্কজ সাহা এলাকায় নানা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন। তেঁতুলতলা দক্ষিণ আনন্দপল্লিতে তাঁর জনপ্রিয়তা রয়েছে। স্থানীয় এক যুবকের কথায়, মাস তিনেক আগেও একবার পঙ্কজবাবুর বাড়িতে বোমাবাজি হয়েছিল। এরপরই আজকের এই ঘটনা। পুলিশ সূত্রে খবর, মূল অভিযুক্ত ভিক্টরেরও আঘাত রয়েছে। তাই তাকে এসএসকেএম হাসপাতালে ভরতি করিয়ে চিকিত্‍সা চলছে। যদিও ঘটনায় অভিযুক্ত আরেকজন পলাতক।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss