11.3 C
London
Thursday, February 2, 2023
Homeনগর দর্পণX Mas: হঠাৎ প্ল্যান করেই কাটিয়ে আসুন বড়দিনের বিকেল

Latest Posts

X Mas: হঠাৎ প্ল্যান করেই কাটিয়ে আসুন বড়দিনের বিকেল

- Advertisement -

News Desk: আজ বড়দিন। আজকের দিনটি কীভাবে কাটানো যাবে তা প্ল্যান করে নিয়েছেন অনেকেই। কিন্তু এখনো যারা প্ল্যান করেননি তাঁরা আর দেরি না করে ভেবে নিনি আজকের বিকেল কোথায় কীভাবে কাটাবেন।

২৫ ডিসেম্বরের বিকেলে আউটিং-এর জন্য রয়েছে কয়েকটি জায়গার নাম-

- Advertisement -

সেন্ট পলস ক্যাথিড্রাল: চৌরঙ্গী রোডের বিশপস প্যালেসের ঠিক উল্টোদিকে অবস্থিত এই চার্চে একবার গিয়ে মেতে উঠতে পারেন বড়দিনের আমেজে। এই চার্চের এক দিকে এমপি বিড়লা তারামন্ডল, ভিক্টোরিয়া মেমোরিয়াল, অন্যদিকে নন্দন। আজকের আউটিং-এ পরিবার কিংবা বন্ধুদের সাথে ঘুরে আসতে পারেন।

পার্ক স্ট্রীট: বড়দিন এবং নতুন বছর উদযাপনে প্রতি বছরই আলোয় ঝলমল করে ওঠে পার্ক স্ট্রীট। অ্যালেন পার্কের নানারকম অনুষ্ঠানে ফুরফুরে হয়ে উঠবে আপনার মন। রয়েছে বহু খাবার স্টলও।

বো ব্যারাক: বো ব্যারাকের ওয়াইন ও কেক কলকাতা বিখ্যাত। নতুন বছরকে স্বাগত জানাতে প্রতি বছর সেজে ওঠে বো ব্যারাক। এখানে মূলত খ্রিস্টান ধর্মাবলম্বীদের বাস বেশি। তাঁরাই বড়দিন পালন করতে এক সপ্তাহ ধরে নিজেদের মত করে নানা অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানকার বাসিন্দাদের বড়দিন পালন করার ধরন জানতে গেলে একবার ঘুরে আসা যায়।

রেস্তোরাঁ: খেতে ভালোবাসেন এমন মানুষেরা বড়দিনের বিকেলে চলে যেতে পারেন কোনো রেস্তোরাঁয়। পরিবার, বন্ধু কিংবা কাছের মানুষের সাথে বাইরে কোথাও সেরে নিন আজকের ডিনার।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss