""
Friday, October 7, 2022
Homeজীবনচর্যাকম দামে যত খুশি খেতে চান? চলে আসুন এই রেস্তোরাঁয়

Latest Posts

কম দামে যত খুশি খেতে চান? চলে আসুন এই রেস্তোরাঁয়

- Advertisement -

News Desk: দক্ষিণ কলকাতায় আনলিমিটেড বুফে। তাও অবিশ্বাস্য মিলবে অবিশ্বাস্য কম দামে। কোথায় ? ‘The Pink Salt’ এ, হাজরা মোড় থেকে নেমে ক্ষিরোদ ঘোষ মার্কেটের বিপরীত দিকের গলিতেই রয়েছে এই জায়গা। যতীন দাস পার্ক মেট্রো স্টেশন থেকে বেশ কাছেই।

Cheap restaurant in Kolkata

- Advertisement -

রেস্টুরেন্টের ভিতরে বসার জায়গাটি বেশ সুন্দর এবং পরিষ্কার পরিচ্ছন্ন। একসঙ্গে ১৪ জন মতো বসে খাওয়া দাওয়া করতে পারে। অন্দরসজ্জাও বেশ চমৎকার। এক দারুন ডাইন ইন অভিজ্ঞতা অবশ্যই পাবেন। চলে আসি খাওয়া দাওয়া তে, এখানে পাওয়া যাচ্ছে ৩৪৯/- টাকায় ১২ টি সুস্বাদু ডিশ । এটাতে ভেজ আনলিমিটেড কিন্তু নন ভেজ লিমিটেড, কিন্তু মাত্র আর 50/- টাকা দিলেই অর্থাৎ ৩৯৯ টাকা দিলেই পাচ্ছেন পুরো বুফেটি আনলিমিটেড সঙ্গে আরেকটি ডেজার্ট

দেখে নিন খাবারের তালিকা:- ১. মাসালা চাস (ওয়েলকাম ড্রিংক),২. শোরবা :- মুর্ঘ ধানিয়া শোরবা ,৩. গরম রসুন বেবি পটেটো, ৪. ক্রিস্পি ফ্রাইড ভেজিটেবল মাঞ্চুরিয়ান ৫. আজওয়ানি চিকেন পাকোড়া। মেইন কোর্স – পাতিয়ালা মুর্গ, পনির এবং সবজি কুরচান, হাইওয়ে ডাল তড়কা, সাধারণ চাল/ঘি ভাত, আটা রোটি/ রুমালি রোটি,। ডেজার্ট :- চকোলেট মালপুয়া, সালাদ – মিলি ঝুলি সালাদ, বুফে কিন্তু শুধুমাত্র প্রাক-বুকিংয়ের ভিত্তিতে উপলব্ধ। বুকিং করতে কল করুন : ৭০৪৪০৫৬৪৭৭ নম্বরে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss