""
Sunday, October 2, 2022
Homeঅফবিটসম্প্রীতির বার্তা দিয়ে কোরানের সঙ্গে গীতা বিলি সংখ্যালঘু সেলের

Latest Posts

সম্প্রীতির বার্তা দিয়ে কোরানের সঙ্গে গীতা বিলি সংখ্যালঘু সেলের

- Advertisement -

বিশেষ প্রতিবেদন: ওঁরা সম্প্রীতির বার্তা দেন। সেই ভাবনা থেকেই এবার আয়োজিত হল পবিত্র ধর্মগ্রন্থ ও সম্প্রীতি সভা। একত্রে বেলানো হল শ’য়ে শ’য়ে কোরান ও গীতা। বিশেষ উদ্যোগ অল ইন্ডিয়া মাইনোরিটি সেলের।

হুগলি জেলার কাঁটুল বিবাহ রেজিস্ট্রি অফিসের সম্মুখে” আস্ সাদিক এডুকেশনাল অ্যান্ড ওয়েলফেয়ার ট্রাস্ট” ট্রাস্ট”এর উদ্যোগে এক বিরাট পবিত্র ধর্মগ্রন্থ ও সম্প্রীতি সভা আয়োজন করা হয়েছিল। সেখানে পবিত্র কুরআন শরীফ ও ৬০০ গীতা ছয়শত (৬০০)বিতরণ করা হয় ।

- Advertisement -

ট্রাস্টের মুখপাত্র আবু আফজাল জিন্না বলেন ‘সাম্প্রদায়িকতার একমাত্র কারণ ধর্মীয় শিক্ষার অভাব, ধার্মিক লোক কখনো সাম্প্রদায়িক হতে পারে না, তাই ধর্ম জ্ঞান বেশি করে অর্জন করতে হবে আমাদের’ প্রতিটি বক্তা বাংলাদেশ ও ত্রিপুরার সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গর্জে ওঠেন। সকলেই সাম্প্রদায়িকতার কারণ হিসাবে সোশ্যাল মিডিয়া ও ধর্মজ্ঞানহীনতাকে দায়ী করেছেন।

<

p style=”text-align: justify;”>ট্রাস্টের আগামী যাত্রাকে আরো উন্নত মানের করার জন্য বক্তারা দৃষ্টি আকর্ষণ করেছেন।উপচে পড়ার মতন ভিড় ছিল। সর্ব ধর্মের মানুষ সম্পূর্ণ বিনামূল্যে ধর্মগ্রন্থ পেয়ে মানুষ আনন্দিত ও খুশি। তারা ট্রাস্টের মঙ্গল কামনা করেছেন। উপস্থিত ছিলেন হাই কোর্টের অ্যাডভোকেট ও প্রাক্তন আমলা বাউজুল হোসেন, অল ইন্ডিয়া উলামা বোর্ডের সম্পাদক রাকিব হক, পুরোহিত শুভেন্দু ঘোষাল, ট্রাস্টের সম্পাদক রফিকুল, ভাইস প্রেসিডেন্ট রবিউল পুরকাইত, সভাপতি আকবার, সদস্য আব্বাস উদ্দিন সরদার, কাজী শেখ সামসুল আরেফিন,হা মফিজুল, শেখ মনসুর, সেখ সাবির আহমেদ,এবং এলাকার ইমাম ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss