""
Tuesday, September 27, 2022
Homeঅফবিটমেয়ে হওয়ার খুশিতে সস্তায় পেট্রোল-ডিজেল বিক্রি পাম্প মালিক দাদুর

Latest Posts

মেয়ে হওয়ার খুশিতে সস্তায় পেট্রোল-ডিজেল বিক্রি পাম্প মালিক দাদুর

- Advertisement -

অনলাইন ডেস্ক: এ যেন উলটপুরান। এখনও এদেশে বহু পরিবারের কন্যা সন্তানের জন্মকে ভাল চোখে দেখা হয় না। যে কারণে এদেশে কন্যাভ্রূণ হত্যা আজও এক বড় সমস্যা। কিন্তু এই দেশেই ঘটলো এক বিরল ঘটনা। এক ব্যক্তি নাতনি হওয়ার আনন্দে কম দামে বিক্রি করছেন পেট্রোল ও ডিজেল। বাংলায় নয় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুলে।

বাড়িতে পুত্রসন্তান জন্ম হলে অনেক পরিবারই সেটা ঢাকঢোল পিটিয়ে উদযাপন করে। কিন্তু কন্যাসন্তান জন্মানোর আনন্দে এ ধরনের কোনও অনুষ্ঠান করা হয় এমন খবর খুব একটা সামনে আসে না।

- Advertisement -

এরই মধ্যে বলতে পারা যায় ব্যতিক্রমী ঘটনা ঘটলো বেতুলে। জানা গিয়েছে, বেতুলের পেট্রলপাম্প ব্যবসায়ী রাজেন্দ্র সায়ানির ভাইয়ের মেয়ে শিখা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নবরাত্রির দিনে। নবরাত্রির মতো পবিত্র দিনে কন্যাসন্তানের জন্ম হওয়ায় ওই পরিবারের আনন্দের সীমা ছিল না। সায়নি পরিবার একটি পেট্রোল পাম্পের মালিক। কন্যা সন্তানের জন্মকে স্মরণীয় করে রাখতে সায়ানি পরিবার সিদ্ধান্ত নেয়, তাদের পেট্রলপাম্পে ১৩ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত গ্রাহকদের একই দামে ১০ থেকে ১৫ শতাংশ অতিরিক্ত পেট্রোল ও ডিজেল দেওয়া হবে।

একটানা তিন দিন কমদামে পেট্রোল ডিজেল পাওয়ার খবরে সায়ানি পরিবারের পেট্রোল পাম্পে গাড়ির লাইন পড়ে গিয়েছে। অনেকে দূর-দূরান্ত থেকে কম দামে অতিরিক্ত পেট্রোল নিতে ছুটে এসেছেন। পেট্রলপাম্প ব্যবসায়ী রাজেন্দ্র জানিয়েছেন, তাঁর ভাইয়ের মেয়ে শিখার মেয়ে হয়েছে। মেয়ে হওয়ায় তাঁদের পরিবারে সকলেই খুব খুশি। সেই খুশি সকলের সঙ্গে ভাগ করে নিতেই তাঁরা নিজেদের পেট্রলপাম্পে কম দামে পেট্রোল-ডিজেল বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন।

সায়ানি পরিবারের এই সিদ্ধান্তে অবশ্য আমজনতাও খুশি। কারণ তিন দিনের জন্য হলেও তাঁরাও তো এই অগ্নিমূল্যের বাজারে কম দামে তো পাচ্ছেন পেট্রোল, ডিজেল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss