""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটIPL: গ্র্যান্ড নিলামে ফ্রাঞ্চাইজিদের রেডারে বাংলার একঝাঁক ক্রিকেটার

Latest Posts

IPL: গ্র্যান্ড নিলামে ফ্রাঞ্চাইজিদের রেডারে বাংলার একঝাঁক ক্রিকেটার

- Advertisement -

Sports desk: নতুন মরসুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) গ্র্যান্ড নিলাম আসন্ন। আগামী আইপিএলে অনেক তরুণ খেলোয়াড়দের দেখা যেতে পারে,এমন একটা জোরালো সম্ভাবনা দেখা দিয়েছে। বিশেষত আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোর নজরে রয়েছে একঝাক বাংলার বেশ কিছু ক্রিকেটারের ওপরে এবং এই সংখ্যা নেহাতই কম নয়।

ফ্র্যাঞ্চাইজিগুলোর রেডারে ঋত্বিক রায় চৌধুরী, প্রদীপ্ত প্রামাণিক এবং ঋতিক চ্যাটার্জি রয়েছেন, কেননা চলতি বছর সৈয়দ মুস্তাক আলী টি টোয়েন্টি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্সে তাক লাগিয়ে দিয়েছেন এই খেলোয়াড়রা।
বাংলার ক্রিকেট মহল আশাবাদী ১০ দলের যেকোনো একটি ফ্রাঞ্চাইজিতে সুযোগ পাবে, কারণ সফল হয়ে ওঠার সমস্ত রসদ মজুত রয়েছে এদের ভিতরে।

- Advertisement -

এরই সঙ্গে ২০২১-২২ দেশের ঘরোয়া ক্রিকেট মরসুমে চলতি মাসের ৩ তারিখ থেকে শুরু হয়েছে বিজয় হাজারে ট্রফি, ত্রিবান্দ্রমে। ২০ জনের বাংলা দলে হেডকোচ অরুণলাল এবং সহকারী কোচ সৌরাশিষ লাহিড়ী।

এই টুর্নামেন্টে ভাল পারফরম্যান্স করতে পারলে বাংলার ক্রিকেটারেরা স্পটলাইটে থাকবেন। বাংলার ধ্বংসাত্মক ওপেনার ব্যাটসম্যান অভিষেক দাস, অধিনায়ক সুদীপ চ্যাটার্জি, পেস বোলার আকাশদীপ এবং মুকেশ কুমারদের সামনে নিজেদের ক্লাস চিনিয়ে দেওয়ার অগ্নিপরীক্ষা। বঙ্গ ক্রিকেট মহল তাই বিজয় হাজারে টুর্নামেন্টে বাংলার ক্রিকেটারদের পারফরম্যান্সের দিকে ওৎ পেতে তাকিয়ে রয়েছে। আবার আইপিএল ফ্রাঞ্চাইজি দলগুলোর নজর এই টুর্নামেন্টের ওপর নিজেদের স্কোয়াডকে চ্যালেঞ্জিং করে তোলার টার্গেটে।

ঋদ্ধিমান সাহা, শ্রীবৎস গোস্বামী, মহম্মদ সামি, ইশান পোরেল এবং শাহবাজ আহমেদ বাংলা থেকে আইপিএল খেলছেন। এছাড়া আরও কিছু বাংলার ক্রিকেটারেরা দেশের ঘরোয়া ক্রিকেটে নিজেদের দুরন্ত ফুটমার্কের ছাপ ফেলতে সফল হলে সোনায় সোহাগা! কেননা, তা হবে বাংলার ক্রিকেটের জন্য বড় সুখবর।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss