""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটAmitabh Bachchan: লিজেন্ডস লিগ ক্রিকেটের অ্যাম্বাসেডর বিগ-বি

Latest Posts

Amitabh Bachchan: লিজেন্ডস লিগ ক্রিকেটের অ্যাম্বাসেডর বিগ-বি

- Advertisement -

Sports desk: ওমানে টি টোয়েন্টি ফর্ম্যাটে হতে চলা লিজেন্ডস লিগ ক্রিকেটের অ্যাম্বাসেডর হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা করা হল অভিনেতা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাম।

অভিষেক মজুমদার লিজেন্ডস লিগ ক্রিকেটের ভাইস প্রেসিডেন্ট সামাজিক মাধ্যমে এই নিয়ে পোস্ট, “বড় ঘোষণা!

- Advertisement -

তাই এখানে আসে! দ্য লিজেন্ড। অফ লিজেন্ডস, গ্লোবাল আইকন, দ্য ম্যান নিজে, দ্য ওয়ান অ্যান্ড অনলি অমিতাভ বচ্চন লিজেন্ডস লীগ ক্রিকেটে লিগ অ্যাম্বাসাডর হিসেবে যোগ দিয়েছেন।”

Amitabh Bachchan is the ambassador of Legends League cricket

ইতিমধ্যেই লিজেন্ডস লিগ ক্রিকেটের ভাইস প্রেসিডেন্ট সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন,”আমরা গর্বের সাথে ঘোষণা করছি যে ওমান লিজেন্ডস লিগ ক্রিকেটের উদ্বোধনী মরসুমের আয়োজক হবে, প্রাক্তন তারকা খেলোয়াড়দের জন্য একটি সুপার লিগ। গেমের GOATs দ্বারা বিনোদনের জন্য প্রস্তুত হন!🤩
এই মরসুমে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড সহ অন্যান্য ক্রিকেট দেশের কিংবদন্তিরা উপস্থিত থাকবেন।

📆: জানুয়ারী 2022
📍আল আমেরাত, ওমান ক্রিকেট স্টেডিয়াম
#হায়াক্রিকেট #লিজেন্ডসলীগক্রিকেট #ওমান #টি২০।”
প্রসঙ্গত, ২০২২ সালের ২৪ জানুয়ারি থেকে ওমানের আল আমেরাত ক্রিকেট স্টেডিয়ামে টি টোয়েন্টি ফর্ম্যাটে প্রথমবার লিজেন্ডস লিগ ক্রিকেট শুরু হতে চলেছে।
ওমান ক্রিকেটকে লিজেন্ডস লিগ ক্রিকেটের আনুষ্ঠানিক আয়োজক হিসেবে ঘোষণা করতে পেরে আনন্দিত।

ওমানের মাসকটের আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে 2022 সালের জানুয়ারিতে উত্তেজনাপূর্ণ এবং প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলার মাঠে সারা বিশ্ব থেকে ক্রিকেটের কিংবদন্তিদের ফিরিয়ে আনার জন্য উন্মুখ।

বিবেক খুশালানি LLC চেয়ারম্যান, রমন রাহেজা CEO LLC, ওমান ক্রিকেটের সভাপতি পঙ্কজ খিমজি এবং ওমান ক্রিকেটের অন্যান্য পদাধিকারীদের এই লিগের সঙ্গে জড়িত। সূত্রে খবর ম্যাচ চলাকালীন ওমানের মাসকটের আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামের তাপমাত্রা প্রায় 17-18 ডিগ্রির কাছাকাছি থাকবে এবং 15-20 কিমি ঘন্টা বেগে একটি মনোরম হাওয়া এবং আদ্রতা থাকতে পারে প্রায় 60%।

<

p style=”text-align: justify;”>লিজেন্ডস লিগ ক্রিকেট বোর্ডের কমিশনার নিযুক্ত জয়েছেন কিংবদন্তি ক্রিকেটার তথা প্রাক্তন ভারতীয় হেডকোচ রবি শাস্ত্রী।ভারতীয় ক্রিকেটের ফিটনেস সংস্কৃতি পরিবর্তনের অন্যতম মুখ
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ফিজিওথেপিস্ট এবং বিসিসিআই’র জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির ফিজিও অ্যান্ড্রু লিপার্সকে লিজেন্ডস লিগ ক্রিকেটে স্পোর্টস সায়েন্সের পরিচালক হিসাবে জড়িত আছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss