""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটSports News: হবু জামাইকে কাঠগড়ায় দাঁড় করালেন আফ্রিদি

Latest Posts

Sports News: হবু জামাইকে কাঠগড়ায় দাঁড় করালেন আফ্রিদি

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: গোটা টি টোয়েন্টি বিশ্বকাপ টুর্নামেন্টে পাকিস্তানের বোলার শাহিন শাহ আফ্রিদির ধারাবাহিক ফর্মে থাকা বাবর আজমকে অনেকটাই স্বস্তি দিয়েছিল। কিন্তু সেমিফাইনালে শাহিনের তিন নম্বর বলে ডিপ মিড উইকেটে ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলে দেন হাসান আলি।

এই ঘটনায় যথেষ্ট বিব্রত পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। বিব্রত হওয়ার যথেষ্ট কারণও আছে। কেননা শাহিন শাহ আফ্রিদি হলেন শাহিদ আফ্রিদির হবু জামাই। আফ্রিদির ছোট মেয়ে আনসা আফ্রিদির সঙ্গে ইতিমধ্যে বিয়ের আগে বাগদান পর্ব সেরে ফেলেছেন পাকিস্তানের পেস বোলার শাহিন শাহ আফ্রিদি।

- Advertisement -

তাই সেমিফাইনালে পাকিস্তান ছিটকে যাওয়ার পর শ্বশুরমশাই শাহিদ আফ্রিদি নিজের হবু জামাই শাহিন শাহ আফ্রিদিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

হবু জামাই শাহিন আফ্রিদির ওপর নিজের ক্ষোভ উগড়ে দিয়ে শাহিদ আফ্রিদি বলেন, “আমি শাহিনের উপর খুশি না,হাসান আলি যদি একটি ক্যাচ ফেলেন, তার মানে এই নয় যে শাহীন আফ্রিদি ৩ বলে ৩টি ছক্কা খাবে। “

কিছুটা দৌড়ে এসেও ওয়েডের ক্যাচটা একদম হাতেই পেয়েছিলেন হাসান আলি। কিন্তু সহজ এই ক্যাচ হাত থেকে ছুটে যায় হাসানের। বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে চড়া মূল্য দিয়ে চোকাতে হয় পাকিস্তানকে এই ভুল জাজমেন্টের জন্য।

<

p style=”text-align: justify;”>আসলে হাসান আলি ম্যাথু ওয়েডের ডিপ মিড উইকেটে শট নেওয়া মাত্র মুভ করেন, কিন্তু মুভ করলেও পাক ফ্লিডার হাসান আলি ওই শট তালু বন্দি করার লক্ষ্যে বলের লাইনের নীচে এসে নিজের একুরেসি নিয়ে সিদ্ধান্ত নিতে পারেনি। ফলে সহজ ক্যাচ মিস করেন হাসান আলি। আর এরপর শাহিন শাহ আফ্রিদির ৩ বলে তিন ছক্কা, হবু জামাইকে কাঠগড়ায় দাঁড় করাতে পিছপা হননি শাহিদ আফ্রিদি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss