1.8 C
London
Saturday, January 28, 2023
Homeস্পোর্টস-স্পটIPL: লক্ষৌ ফ্র্যাঞ্চাইজির প্রধান কোচ নিযুক্ত হয়েছেন অ্যান্ডি ফ্লাওয়ার

Latest Posts

IPL: লক্ষৌ ফ্র্যাঞ্চাইজির প্রধান কোচ নিযুক্ত হয়েছেন অ্যান্ডি ফ্লাওয়ার

- Advertisement -

Sports desk: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) ২০২২ সংস্করণে নতুন ফ্রাঞ্চাইজি হিসেবে আত্মপ্রকাশ করবে সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি টিম লক্ষৌ। শুক্রবার প্রাক্তন জিম্বাবোয়ের অধিনায়ক অ্যান্ডি ফ্লাওয়ারকে লক্ষৌ ফ্র্যাঞ্চাইজির প্রধান কোচ হিসাবে নিযুক্ত করা হয়েছে। 

গত দুই মরসুম ধরে পাঞ্জাব কিংসের সহকারী কোচ হিসেবে কাজ করছিলেন ফ্লাওয়ার। কেএল রাহুল গত দুই মরসুমে পাঞ্জাবের অধিনায়ক ছিলেন, তিনিও নতুন এই ফ্র্যাঞ্চাইজি টিমে পাড়ি জমাতে চলে যাবেন বলে মনে করা হচ্ছে।

- Advertisement -

এই প্রসঙ্গে ফ্লাওয়ার এক বিবৃতিতে বলেন, “নতুন লক্ষৌ ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পেরে আমি অবিশ্বাস্যভাবে উত্তেজিত এবং আমি সুযোগের জন্য খুব কৃতজ্ঞ। ১৯৯৩ সালে আমার প্রথম ভারত সফরের পর থেকে, আমি সবসময় ভারতে সফর, খেলা এবং কোচিং পছন্দ করি”।

ফ্লাওয়ার নিজের বিবৃতিতে আরও বলেন,”ভারতে ক্রিকেটের প্রতি অনুরাগ অপ্রতিদ্বন্দ্বী এবং একটি আইপিএল ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দেওয়া একটি সত্যিকারের বিশেষত্ব এবং আমি মিস্টার গোয়েঙ্কা এবং লক্ষৌ দলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য উন্মুখ”।

অ্যান্ডি ফ্লাওয়ার ওই বিবৃতিতে বলেন,”আমি লক্ষৌ ফ্র্যাঞ্চাইজির সাথে অর্থপূর্ণ এবং সফল কিছু তৈরি করার চ্যালেঞ্জটি উপভোগ করব, আমি যখন নতুন বছরে উত্তর প্রদেশে যাব তখন আমি ব্যবস্থাপনা এবং কর্মীদের সাথে দেখা করার অপেক্ষায় আছি।”

এই প্রসঙ্গে সঞ্জীব গোয়েঙ্কার বিবৃতি, “একজন খেলোয়াড় এবং একজন কোচ হিসেবে অ্যান্ডি ক্রিকেটের ইতিহাসে একটি অমোঘ চিহ্ন রেখে গিয়েছেন। আমরা তার পেশাদারিত্বকে সম্মান করি এবং আশা করি সে আমাদের দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করবে এবং আমাদের দলে মূল্য যোগ করবে।”

জিম্বাবোয়ের কিংবদন্তী ব্যাটসম্যান অ্যান্ডি ফ্লাওয়ার, ২০১০ সালে ইংল্যান্ডকে টি-টোয়েন্টি বিশ্বকাপ টাইটেল জিতে কোচিং করান এবং টেস্ট র‌্যাঙ্কিংয়ে এক নম্বর স্থান অর্জন করেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে পাঞ্জাব কিংসের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি – সেন্ট লুসিয়া কিংসের নেতৃত্বে রয়েছেন।

প্রসঙ্গত, লক্ষৌ ফ্র্যাঞ্চাইজির মালিকানার জন্য সঞ্জীব গোয়েঙ্কার নেতৃত্বাধীন RP-SG গ্রুপ ৭০৯০ কোটি টাকা খরচ করেছিল সকলকে তাক লাগিয়ে দিয়েছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss