""
Tuesday, September 27, 2022
Homeস্পোর্টস-স্পটWinter Olympics: 'জন্নত' থেকে আলপাইন স্কিয়ার আরিফ মহম্মদ খান

Latest Posts

Winter Olympics: ‘জন্নত’ থেকে আলপাইন স্কিয়ার আরিফ মহম্মদ খান

- Advertisement -

Sports desk: জম্মু ও কাশ্মীরের আলপাইন স্কিয়ার আরিফ মহম্মদ খান চিনের বেজিংয়ে অনুষ্ঠিত হতে চলা ২০২২ শীতকালীন অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করেছেন। আরিফ এর আগেই বিশ্ব চ্যাম্পিয়নশিপের মতো ইভেন্টে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন।

উত্তর কাশ্মীর থেকে দুবাইতে অলিম্পিক কোয়ালিফায়ার আলপাইন স্কিইং ইভেন্টে শীতকালীন গেমসের টিকিট বুক করেছেন আরিফ খান৷ এর আগে তিনি বিশ্ব চ্যাম্পিয়নশিপ সহ বেশ অনেকগুলো আন্তর্জাতিক ইভেন্টে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশন (IOA) সেক্রেটারি জেনারেল রাজীব মেহতা একটি টুইট বার্তায় বলেছেন, “আরিফ খান স্কি এবং স্নো বোর্ডে বেইজিং শীতকালীন অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করেছেন।” ৪ থেকে ২০ ফেব্রুয়ারি বেজিংয়ে শীতকালীন অলিম্পিক অনুষ্ঠিত হবে।

- Advertisement -

Arif Mohammad Khan

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ শীতকালীন অলিম্পিকে যোগ্যতা যোগ্যতা অর্জনের জন্য আরিফ মহম্মদ খানকে অভিনন্দন জানিয়েছেন। টুইটে ওমর আবদুল্লার বার্তা, “অভিনন্দন আরিফ, #Beijing2022-এর জন্য যোগ্যতা অর্জনের জন্য ভাল করেছেন। আমরা সবাই আপনার জন্য রুট করব।”

Arif Mohammad Khan

আইওএ (IOA) সেক্রেটারি জেনারেল রাজীব মেহতা ভারতের ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের বার্তা টুইট করেছেন। “আরিফ খান স্কি এবং স্নো বোর্ডে বেজিং’এ শীতকালীন অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করেছেন। আমাদের ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর জি এবং আরিফ খানকে অভিনন্দিত করেছেন।”

জন্নত(ভূস্বর্গ) থেকে বেজিং’এ শীতকালীন অলিম্পিকে যোগ্যতা অর্জনের স্বপ্নময় স্কিয়ার, দেশবাসীর এখন প্রত্যাশার পারদ গগনচুম্বী, নিজের সেরা পারফরম্যান্সে পদক জিতে তেরঙ্গা ঝাণ্ডাকে পোডিয়ামে উড়তে দেখা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss