""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটAshes 2021: বৃষ্টি বিঘ্নিত প্রথম ইনিংসে অজি অধিনায়ক কামিন্সের ঐতিহাসিক রেকর্ড স্পর্শ

Latest Posts

Ashes 2021: বৃষ্টি বিঘ্নিত প্রথম ইনিংসে অজি অধিনায়ক কামিন্সের ঐতিহাসিক রেকর্ড স্পর্শ

- Advertisement -

Sports desk:গাব্বায় বুধবার থেকে শুরু হওয়া ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের অ্যাসেজ (Ashes 20210 টেস্ট সিরিজের প্রথম টেস্টে ইংল্যান্ড টস জিতে প্রথমে ব্যাটিং’র সিদ্ধান্ত নেয়, যা সম্পূর্ণ ভুল প্রমাণিত হয়েছে। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ইংল্যান্ডকে মাত্র ১৪৭ রানে গুটিয়ে দেয়,১০ উইকেটে। বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা শেষ করা যায়নি। আগামীকাল আধঘণ্টা আগে ম্যাচ শুরু হবে।

এদিন অজি অধিনায়ক হিসেবে প্যাট কামিন্সের প্রথম শিকার হাসিব হামিদ, ২৬.৪ ওভারে। ৫ উইকেট নিয়ে অস্ট্রেলিয়া অধিনায়ক কামিন্স ১২৭ বছরের পুরনো জর্জ গিফনের রেকর্ড ছুঁয়ে ফেলে।প্রথম ইনিংসে কামিন্সের শিকার মোট ৫ উইকেট।

- Advertisement -

অস্ট্রেলিয়ার হয়ে ফাস্ট বোলারেরা দুর্দান্ত বল করেছেন। অধিনায়ক প্যাট কামিন্স মাত্র ৩৮ রানে ৫ উইকেট নেন। এছাড়া মিচেল স্টার্ক ২ ও জস হ্যাজেলউড ২, ক্যামেরন গ্রিন একটি উইকেট নেন। ইংল্যান্ডের ইনিংস শেষ হওয়ার পর বৃষ্টি নেমে আসে এবং এরপর আর খেলা হয়নি। যদিও অস্ট্রেলিয়া দল এখন এই ম্যাচে এগিয়ে আছে এবং ইংল্যান্ডের পক্ষে ফেরা কঠিন হবে।

অ্যাসেজ টেস্ট সিরিজের প্রথম টেস্টে গাব্বার পিচে ইংল্যান্ডের ওপরে দিকের ব্যাটিং লাইন আপ মাথা তুলে দাঁড়াতে পারেনি। ইংল্যান্ডের ব্যাটসম্যানরা অজি পেস আক্রমণের মুখে পড়ে নাস্তানাবুদ প্রথম ইনিংসে। এখন দেখার বৃষ্টি বিঘ্নিত গাব্বায় প্রথম টেস্টে ইংল্যান্ডের বোলিং লাইন আপ অজি ব্যাটসম্যানদের পাল্টা কতটা চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss