4.2 C
London
Friday, January 27, 2023
Homeস্পোর্টস-স্পটসেরা ভারতীয় উইকেটকিপার নিয়ে অশ্বিনের বিস্ফোরক মন্তব্য

Latest Posts

সেরা ভারতীয় উইকেটকিপার নিয়ে অশ্বিনের বিস্ফোরক মন্তব্য

- Advertisement -

Sports desk:ভারতের কিংবদন্তি স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ভারতের উইকেটরক্ষকদের চ্যালেঞ্জের কথা বলতে গিয়ে বলেন যে, ভারতে উইকেটকিপিং একটি কঠিন কাজ। পরে নিজের বোলিং’র সামনে নিজের প্রিয় উইকেটকিপারের নামও জানান অশ্বিন।

অশ্বিন বলেছেন যে, ভারতীয় পিচে বাউন্স সবসময় একরকম হয় না এবং গতিতেও ভিন্নতা দেখা যায়। কয়েকজন স্পিনারের নাম নিয়ে তিনি বলেন, কিছু স্পিনার ওই চ্যালেঞ্জগুলো কাটিয়ে উইকেটের পেছনে দারুণ কাজ করেছে। অশ্বিন দীনেশ কার্তিক, ঋদ্ধিমান সাহা এবং এমএস ধোনি তিনজনের নাম করেছেন যারা উইকেটরক্ষক হিসেবে ভালো কাজ করেছেন।

- Advertisement -

অশ্বিন বলেন যে, দীনেশ কার্তিক এবং ঋদ্ধিমান সাহাও দুর্দান্ত উইকেটরক্ষক, তবে উইকেটের পিছনে মহেন্দ্র সিং ধোনি যে ধরণের বল ধরেন তা বিস্ময়কর। আমি তার সামনে বোলিং করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেছি। যখন তিন উইকেটরক্ষকের র‍্যাঙ্কিং’র কথা আসে, তখন অশ্বিন ধোনিকে শীর্ষে রাখেন, তারপরে ঋদ্ধিমান সাহা এবং দিনেশ কার্তিককে তিন নম্বরে রাখেন।

অশ্বিন দীনেশ কার্তিকের অনেক প্রশংসা করেছেন কিন্তু তিনি ধোনিকে শীর্ষে রেখেছেন। তিনি বলেন যে, আমি তামিলনাড়ুতে দীনেশের সাথে প্রচুর ক্রিকেট খেলেছি, তবে যখন এক নম্বরে কারও নাম নেওয়ার কথা আসে, তিনি হলেন ধোনি। অশ্বিনের কথায়, ধোনি যখন উইকেটের পিছনে থাকেন, তখন সবচেয়ে কঠিন কাজগুলোও সহজ মনে হয়। চেন্নাইয়ের মাটিতে এড কোবানের উইকেটের কথা মনে করিয়ে অশ্বিন বলেন যে উদাহরণ হিসাবে আপনি তার স্টাম্প দেখতে পারেন যখন তিনি(এম এস ধোনি) খুব সহজে এমন কঠিন স্টাম্প আউট করেছিলেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss