11.8 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটATK মোহনবাগানের নতুন হেডকোচ হুয়ান ফেরান্ডো

Latest Posts

ATK মোহনবাগানের নতুন হেডকোচ হুয়ান ফেরান্ডো

- Advertisement -

Sports desk: সমস্ত জল্পনার অবসান ঘটে গেল। ATK মোহনবাগান দলের হেডকোচ হিসেবে নিযুক্ত হলেন স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্ডো। সোমবার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যাণ্ডেলে পোস্ট করেছে ATK মোহনবাগান,”নতুন যুগ শুরু!
ATK মোহনবাগানে স্বাগতম, হুয়ান ফেরেন্ডো ⚡️💚♥️
#ATKMohunBagan #JoyMohunBagan #AmraSobujMaroon”।

চলতি আইএসএলে কেরালা ব্লাস্টার্স এবং চিরপ্রতিদ্বন্দ্বী এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জয় পেয়েছে সবুজ মেরুন শিবির তৎকালীন হেডকোচ আন্তোনিও লোপেজ হাবাসের কোচিং’এ। এরপর ১১ তম রাউন্ডে পরের চার ম্যাচে ড্র এবং হার বিপক্ষের মুখোমুখি হয়ে, ATK মোহনবাগানের।

- Advertisement -

অন্যদিকে, রয় কৃষ্ণ ফিজিয়ান “গোল্ডেন বয়” গোলের খরায়। আর প্রিয় দল প্রথম দুই ম্যাচ জিতে টুর্নামেন্টে খেই হারিয়ে যেতেই,হতাশ হয়ে পড়ে সবুজ মেরুন সমর্থকরা।

লিগ টেবিলে সপ্তম স্থানে ATK মোহনবাগান। ৬ ম্যাচ খেলে দুই ম্যাচে জয়, দুই ম্যাচ ড্র আর দু ম্যাচে হারের মুখ দেখেছে। এমন আবহে হঠাৎ করে স্বেচ্ছায় আন্তোনিও লোপেজ হাবাসের ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন এবং টিম ম্যানেজমেন্টকে ইস্তফা পত্র দিয়ে দেন। ইস্তফা ইস্যুতে অনড় হাবাসের কাছে ATK মোহনবাগান টিম ম্যানেজমেন্ট শেষ পর্যন্ত অনিচ্ছাতেই ইস্তফা পত্র গ্রহণ করে নিতেই সবুজ মেরুন বিগ্রেডে স্প্যানিশ কোচ আন্তোনিও লোপেজ হাবাস যুগের অবসান ঘটে।

অন্যদিকে, হুয়ান ফেরান্ডোর আচমকা এফসি গোয়ার হেডকোচ ছাড়ার গোটা প্রক্রিয়ায় টিমের সভাপতি অক্ষয় ট্যান্ডন ক্ষোভ উগড়ে দেয় টুইট পোস্টে। নিজের অসন্তুষ্টি চেপে না রেখে ভক্তদের আশ্বস্ত করেন টুইট পোস্টে। আপাতত এফসি গোয়ার অন্তবর্তীকালীন কোচিং’র দায়িত্ব তুলে দেওয়া হয়েছে ক্লিফোর্ড মেনেন্ডাকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss