8.8 C
London
Sunday, February 5, 2023
Homeস্পোর্টস-স্পটATK Mohun Bagan: হুয়ান ফেরান্ডোর "প্রাথমিক প্রতিক্রিয়া" ঘিরে সমর্থকদের উত্তাল প্রতিবাদ

Latest Posts

ATK Mohun Bagan: হুয়ান ফেরান্ডোর “প্রাথমিক প্রতিক্রিয়া” ঘিরে সমর্থকদের উত্তাল প্রতিবাদ

- Advertisement -

Sports desk: আন্তোনিও লোপেজ হাবাসের স্বেচ্ছায় ইস্তফা পত্র প্রদানের প্রক্রিয়া গৃহীত হওয়ার পর সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত সোমবার ATK Mohun Bagan দলের হেডকোচ হিসেবে নিযুক্ত হন স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্ডো। সোমবারই নিজেদের অফিসিয়াল টুইটার হ্যাণ্ডেলে ATK মোহনবাগান পোস্ট করে,”নতুন যুগ শুরু!

ATK মোহনবাগানে স্বাগতম, হুয়ান ফেরেন্ডো ⚡️💚♥️
#ATKMohunBagan #JoyMohunBagan #AmraSobujMaroon”।
এরপরেই ATK মোহনবাগান নিজেদের অফিসিয়াল টুইটারে পোস্ট করে নব নিযুক্ত স্প্যানিশ হেডকোচ হুয়ান ফেরান্ডোর প্রাথমিক প্রতিক্রিয়া,”আমি চাই আমরা আমাদের নিজস্ব ডিএনএ তৈরি করি’ – ATK মোহনবাগানের প্রধান কোচ হিসেবে @JuanFerrandoF-এর প্রথম কথা 💥
#ATKMohunBagan #JoyMohunBagan #AmraSobujMaroon #HeroISL”।

- Advertisement -

সঙ্গে নব নিযুক্ত সবুজ মেরুন হেডস্যার বলেন,”আমি ধন্যবাদ জানাতে চাই ATK মোহনবাগান দলের কর্ণধার শ্রী সঞ্জীব গোয়েঙ্কাকে আমার কাজের প্রতি বিশ্বাস রাখার জন্য”। স্প্যানিশ হেডকোচ এও বলেন,”আজকের দিন থেকে আমি নিজের একশো দশ শতাংশ উজাড় করে দিতে চাই সমস্ত সমর্থকদের উদ্দ্যেশ্যে যাতে তারা আনন্দ পায় সেরা ছন্দময় ফুটবলের এবং আশা রাখি আমরা সকলে মিলে একসাথে উৎসবে মেতে উঠবো। সবুজ মেরুন দলের হেডকোচ হুয়ান ফেরান্ডো বলেন,”এমনভাবে এটিকে প্রাতিষ্ঠানিক আকার দিতে হবে যাতে ভারতের তরুণ খেলোয়াড়রা নিজেদের সেরাটা নিঙড়ে দিতে পারে”। কিন্তু নব নিযুক্ত ATK মোহনবাগান হেডকোচের এমন প্রতিক্রিয়াতে সবুজ মেরুন সমর্থক এবং ফুটবল ভক্তরা রিপ্লাইং টুইট পোস্টে পাঁচমিশালি প্রতিক্রিয়া রেখেছে।

পাঁচমিশালি ওই রিপ্লাইং টুইট পোস্টে Rajeev Jalandhra’র পোস্ট, “মোহনবাগান এবং ইস্টবেঙ্গল 100 বছরের পুরনো ঐতিহাসিক ফুটবল ক্লাব, তাদের শুধুমাত্র 100 বছরের পুরনো ঐতিহাসিক টুর্নামেন্ট ডুরান্ড কাপে খেলা উচিত”।Rajeev Jalandhra’র ওই রিপ্লাইং পোস্টের জবাবে পাল্টা রিপ্লাইং Samrat Guha’র পোস্ট, “আইএসএল হল ভারতীয় জাতীয় ফুটবলের খরচ দিয়ে কিছু ধনী লোকের পকেট ভর্তি করা… অদ্ভুত এআইএফএফ সেগুলিকে কিছু ধনী লোকের কাছে বিক্রি করে দিয়েছে…কিভাবে তারা আই লীগকে বাদ দিয়ে আইএসএলকে প্রচার করতে পারে? আইএসএল চালু হওয়ার পর থেকে ভারতীয় ফুটবল ফিফা স্তরের কোনও উন্নতি দেখতে পাচ্ছেন না”। Rajeev Jalandhra এবং Samrat Guha’র রিপ্লাইং পোস্টের জবাব Arnab Sadhu🇮🇳 এই উত্তরে রিপ্লাইং পোস্ট করেছে,”হুবহু ! আপনি কাকে ব্যাখ্যা করার চেষ্টা করছেন? লোকটি রাজস্থানের, সেখানে ফুটবলের অস্তিত্ব নেই”।

আবার faltugrafer’র রিপ্লাইং পোস্টে কটাক্ষ মূল টুইটের রিপ্লাইং পোস্ট দাতাদের উদ্দেশ্য করে, “শুধু কৌতূহলের বাইরে মন্তব্য বিভাগে এত নোনতা ভক্ত কেন?”faltugrafer’র রিপ্লাইং পোস্টের ওপর পাল্টা রিপ্লাইং পোস্ট Only Mohun Bagan টুইটার হ্যাণ্ডেলারের থেকে,”Check out #RemoveATK and #BreakTheMerger campaign(বিক্ষোভ প্রদর্শন)”।

Jayakrishna_CSKfan’র রিপ্লাইং পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে,ওই পোস্টে রিপ্লাইং,”🤣🤣🤣🤣
এই ধরনের ডিচ ক্লাবের জন্য কোন নতুন মন নেই[email protected] 🤣🤣
#banATKMB #onlyATK (or) বা ( #onlyMohunBagan
🤣🤣🤣🤣”। এই রিপ্লাইং পোস্টের জবাবে Arnab Sadhu🇮🇳 রিপ্লাইং,”💯”।

গত সোমবার নব নিযুক্ত ATK মোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্ডোর প্রাথমিক প্রতিক্রিয়াকে ATK মোহনবাগান নিজেদের অফিসিয়াল টুইটারে পোস্টের পাল্টা প্রতিক্রিয়াতে Krishnan Iyar’র রিপ্লাইং পোস্ট, “অনুগ্রহ করে 22 স্ট্র্যান্ড অভিজাত ডিএনএর সাথে নিজেকে পরিচিত করুন। যে এই ক্ষেত্রে সবচেয়ে প্রাসঙ্গিক।
#RemoveATK
#breakthemerger
গলি গলি মে শোর হ্যায়, ডিডি টুম্পাই চোর হ্যায়”।
Mumbai Pune Meriners হুয়ান ফেরান্ডো’র প্রাথমিক প্রতিক্রিয়ার প্রেক্ষিতে রিপ্লাইং পোস্ট,”এই সত্ত্বার ডিএনএতে প্রচুর প্লাস্টিক রয়েছে #ATKMBisnotmyclub”।এর জবাবে Goutam Dass’র রিপ্লাইং পোস্ট,”#BoycottATKMBMatchDay #ATKMBisnotmyclub
#BreakTheMerger
#JoyMohunBagan
JIBONER RONG SOBUJ MAROON_J… হুয়ান ফেরান্ডোর প্রাথমিক প্রতিক্রিয়াকে ঢাল করে রিপ্লাইং পোস্ট, “
#BreakTheMerger বা #RemoveATK ভাইরাস”।
সব মিলিয়ে “পাঁচমিশালি” প্রতিক্রিয়া এসেছে ATKমোহনবাগানের নব নিযুক্ত হেডকোচ হুয়ান ফেরান্ডো’র প্রাথমিক প্রতিক্রিয়াতে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss