7.7 C
London
Monday, November 28, 2022
Homeস্পোর্টস-স্পটAustralia: প্রথম দুই টেস্টের জন্য ১৫ জনের টিম ঘোষণা

Latest Posts

Australia: প্রথম দুই টেস্টের জন্য ১৫ জনের টিম ঘোষণা

- Advertisement -

Sports desk: অস্ট্রেলিয়ার (Australia) উইকেটরক্ষক হিসেবে টিম পেইনের যৌন উত্তেজক টেক্সট ম্যাসেজিং বিতর্কে ইতি টেনে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন অ্যাসেজ টেস্ট সিরিজে গাব্বায় টেস্ট অভিষেক হতে চলেছে দক্ষিণ অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারির।

ক্রিকেট অস্ট্রেলিয়া টুইট করে আনুষ্ঠানিক ঘোষণা করেছে “🔒 এটা!
অ্যালেক্স কেরি ইংল্যান্ডের বিরুদ্ধে ভোডাফোন পুরুষদের # অ্যাশেজ সিরিজের প্রথম দুটি ম্যাচের জন্য গ্লাভস নেবেন।” অ্যাসেজ সিরিজ শুরুর আগে মহাফাঁপড়ে অজি ক্রিকেট বোর্ড।

- Advertisement -

চলতি বছরের ডিসেম্বরে ৮ তারিখ থেকে শুরু হচ্ছে অ্যাসেজ সিরিজে অস্ট্রেলিয়ার মাটিতে। ইতিমধ্যেই ইংল্যান্ড ক্রিকেট টিম গাব্বার মাটিতে এসে অনুশীলন শুরু করে দিয়েছে, কেননা প্রথম টেস্ট ম্যাচ হচ্ছে ব্রিসবেনের গাব্বায়।

2017 সালে একজন মহিলা সহকর্মীর কাছে পাঠানো যৌনতাপূর্ণ টেক্সট ম্যাসেজ পাঠানোর অভিযোগ উঠেছিল টিম পেইনের বিরুদ্ধে। ফলে চলতি মাসের শুরুতেই অস্ট্রেলিয়া অধিনায়কের পদ থেকে পদত্যাগ করেছিলেন পেইন। অস্ট্রেলিয়া ক্রিকেট দলে টিম পেইন ছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান।

এই অবস্থায় ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ সিরিজে অস্ট্রেলিয়ার কিপার কে হবে? এই ইস্যুতে জস ইঙ্গলিস এবং অ্যালেক্স ক্যারির নাম উঠে এসেছিল৷ ডানহাতি ব্যাটসম্যান জস ইঙ্গলিস অস্ট্রেলিয়ার পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের একজন সদস্য ছিলেন, কিন্তু টুর্নামেন্টে একটিও ম্যাচ খেলেননি এবং এখনও তার আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি।

বছর 26’র ইঙ্গলিস অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকি 45 টি প্রথম-শ্রেণীর ম্যাচে 34.03 গড়ে 2,246 রান করেছেন, তিনটি সেঞ্চুরি যা গত বছরের শেফিল্ড শিল্ডে করেছিলেন।

অন্যদিকে 30 বছর বয়সী অ্যালেক্স ক্যারির এখনও টেস্ট ফর্ম্যাটে অভিষেক হয়নি, তবে অস্ট্রেলিয়ার হয়ে 45 টি একদিনের আন্তজার্তিক ক্রিকেট এবং 38 টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিঞ্জতা রয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss