""
Tuesday, September 27, 2022
Homeস্পোর্টস-স্পটAustralian Open champion: কোভিড ১৯ টিকাকরণ নিয়ম শিথিল না হলে খেলবেন না...

Latest Posts

Australian Open champion: কোভিড ১৯ টিকাকরণ নিয়ম শিথিল না হলে খেলবেন না নোভাক জোকোভিচ

- Advertisement -

Sports desk: নয়বারের চ্যাম্পিয়ন সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচের অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open champion) খেলার সম্ভাবনা নিয়ে অনিশ্চয়তা কালো মেঘ ঘনিয়ে উঠেছে। নোভাক জোকোভিচের বাবা সেরাজান জোকোভিচ বলেছেন, কোভিড -১৯ টিকাকরণের নিয়ম শিথিল না করা হলে খেলার সম্ভাবনা নেই।

টিকাবিহীন খেলোয়াড়দের ২০২২ ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণের অনুমতি দেওয়া হবে না এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জোকোভিচ এই ইস্যুতে এখনও নিজের অবস্থান খোলসা করেনি। নোভাক জোকোভিচের বাবা সেরাজান জোকোভিচ সংবাদমাধ্যমে অস্ট্রেলিয়ান ওপেন কোভিড-১৯ টিকাকরণ ইস্যুতে বলেছেন, “এটি ব্ল্যাকমেল এবং শর্তের অধীনে, তিনি সম্ভবত (খেলাবেন না)।” জোকোভিচের বাবার দাবি,”আমি তা করব না। এবং সে আমার ছেলে, তাই আপনি নিজেই সিদ্ধান্ত নিন।”

- Advertisement -

সেরাজান জোকোভিচের কথায়, “যতদূর ভ্যাকসিন এবং অ-টিকাকরণ সম্পর্কিতবিষয়, এটি আমাদের প্রত্যেকের ব্যক্তিগত অধিকার যে আমরা টিকা দেব কি না।” সঙ্গে এও বলেছেন নোভাক জোকোভিচের বাবা,”আমাদের ঘনিষ্ঠতায় প্রবেশ করার অধিকার কারও নেই।”

বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ অস্ট্রেলিয়ান ওপেন নয়বার চ্যাম্পিয়ন, এটা একটা রেকর্ড। রজার ফেডেরার এবং রাফায়েল নাদালের সাথে ২০ টি গ্র্যান্ড স্লাম জয়ের সমান।

অন্যদিকে, স্প্যানিয়ার্ড রাফায়েল নাদাল বলেছেন যে তিনি টুর্নামেন্টে খেলার পরিকল্পনা করছেন, যা মেলবোর্নে ১৭-৩০ জানুয়ারী পর্যন্ত চলবে। তবে রজার ফেডেরার হাঁটুর অস্ত্রোপচার থেকে সুস্থ হয়ে রিহ্যাবিলিটেশন স্টেজের প্রটোকল মেনে ইভেন্টটি মিস করতে পারেন।

অস্ট্রেলিয়ান ওপেন টুর্নামেন্টের পরিচালক ক্রেগ টাইলি বলেছেন, ৮৫% পেশাদার খেলোয়াড়দের টিকা দেওয়া হয়েছে এবং তিনি আশা করেন যে ইভেন্টের সময় এই সংখ্যা “৯০-৯৫ % এর মধ্যে হবে” যেখানে অনুরাগী এবং কর্মীদেরও টিকাকরণ না দেওয়া হলে টুর্নামেন্টে প্রবেশ নিষিদ্ধ করা হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss