""
Tuesday, September 27, 2022
Homeস্পোর্টস-স্পটআজাজের বিধ্বংসী স্পেল, ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের যোগ্যতাকে কটাক্ষ দেশের ক্রিকেট ভক্তদের

Latest Posts

আজাজের বিধ্বংসী স্পেল, ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের যোগ্যতাকে কটাক্ষ দেশের ক্রিকেট ভক্তদের

- Advertisement -

Sports desk: মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চলছে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট ম্যাচ। প্রথম ইনিংসে ভারত এই প্রতিবেদন লেখার সময়ে ৬, উইকেটে ২৭৬ রান প্রথম ইনিংসের, দ্বিতীয় দিনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে।

৩৩ বছর ৪৪ দিন বয়সী ভারতীয় বংশোদ্ভূত,মুম্বই’তে জন্ম কিউই বাহাতি অর্থোডক্স স্পিনার আজাজ প্যাটেল ৪১ ওভার হাত ঘুড়িয়ে ১১ মেডেন ওভারে ১০২ রান দিয়ে ৬ উইকেট শিকার করেছে, এখনও পর্যন্ত।

- Advertisement -

আজাজের এই বিধ্বংসী স্পেলের মুখে পড়ে ভারতের গর্বের ব্যাটিং লাইন আপ খড়কুটোর মতো উড়ে গিয়েছে।শুভমান গিল,চেতেশ্বর পূজারা, ভারত অধিনায়ক বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋদ্ধিমান সাহা,রবিচন্দ্রন অশ্বিন আজাজ প্যাটেলের বিষাক্ত স্পিনের ছোবলে কার্যত ঘায়েল হয়ে প্যাভিলিয়নে বসে রয়েছে।

দ্বিতীয় দিনে ভারতের প্রথম ইনিংসে ৭১.৪ ঋদ্ধিমান সাহা এবং পরের ডেলিভারিতে রবিচন্দ্রন অশ্বিনের উইকেট ‘ব্যাক টু ব্যাক’ দুই উইকেট আজাজ প্যাটেল তুলে নেয়। রবিচন্দ্রন অশ্বিন রানের খাতা না খুলেই আউট নিয়ে বিসিসিআই নিজেদের টুইটার হ্যাণ্ডেলে পোস্ট করে। এই টুইটার পোস্ট প্রকাশ্যে আসতেই টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের যোগ্যতাকে কাঠগড়ায় তুলে একের পর এক কটাক্ষ ছুঁড়ে আসতে থাকে বিসিসিআই’র করা টুইটার পোস্টের প্রতিক্রিয়াতে রিটুইট পোস্টে।

ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের যোগ্যতার প্রসঙ্গে রিটুইটে দেশের ক্রিকেট ভক্তরা ভারতীয় বোর্ডকে ফের একবার নিশানা করেছে।
Haahaa রিটুইট পোস্ট, “ভারতীয় ব্যাটসম্যানরা একজন রকি স্পিনারকে সামলাতে পারে না। 🤔 চমৎকার।”
বৈভব গর্গ Haahaa রিটুইটের রিপ্লাই রিটুইট পোস্ট, “১১ম্যাচে তার ৩ টি ফিফার নেই পিচ ট্যাক্স মানের বোলার + ভারতীয় ব্যাটিং অর্ডারের লাল হট ফর্ম।”
Haahaa রিটুইটের রিপ্লাই রিটুইট অম্বুস. রিটুইটে রিপ্লাই পোস্ট
“বলের কতটা বাঁক দেখেছেন?”

সত্যজিৎ বারিক বিসিসিআই’র অশ্বিনের আউটের প্রসঙ্গে টুইটের রিটুইট পোস্টে প্রশ্নের ফুলঝুরি, “বিক্রম দলে কেন? তার ভূমিকা কী? কোহলি, রাহানে এবং পূজারা সেরা ব্যাটসম্যান কিন্তু তাদের কৌশল উন্নত করতে এখনই রঞ্জি ট্রফি খেলতে হবে। ওয়াশিংটন সুন্দর কেন দলের বাইরে? নির্বাচকরা খেলোয়াড় নির্বাচন করতে না পারলে তাদের কিক আউট করবেন? রাহুল দ্রাবিড় সব দায়িত্ব সামলাতে পারেন।”

Lax_being soul❤️বোর্ডের টুইট প্রসঙ্গে রিটুইট পোস্ট, “জবসে বিক্রম ব্যাটিং কোচ বন হ্যায় সম্পূর্ণ পতন হো রহা টিম ইন্ডিয়া কা, সোচনা চাহিয়ে কিসি কো রোজগার দেনে কে চক্কর মে আপ বর্তমান এবং ভবিষ্যত কো বরবাদ নেহি কর রহে।”

রিটুইট পোস্টে, “আজাজ ভাই কনসে জনম কা বদলা লে রাহে হো।” এই টুইটের রিটুইট অর্ণবের🤓👍”ভারতীয় দলে চান্স না মিলনা কা বদলা।”
জয়দীপ গাঙ্গুলির বোর্ডের করা টুইট পোস্টের রিটুইটে,”ভারতীয় ব্যাটসম্যান কেন খেলতে পারেন না আজাজ তাদের কি দোষ।
উইকেট কি কঠিন নাকি বোলার উজ্জ্বল?”
Lax_being soul❤️ বিসিসিআই,র টুইট নিয়ে রিটুইটে,
“হাহাহাহা……

মিঃ প্রেসিডেন্ট, বিক্রম কি ছুটি করো ইয়ে কুছ নেহি শিখা রাহা হ্যায়, ওয়াল হি কাফি হ্যায়।”
The Sarcastic Indian🇮🇳 রিটুইট বোর্ডের টুইট নিয়ে,” আঘ দিয়া বিসি 😐।”

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss