5.5 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটবুমরাহের চোট নিয়ে বিসিসিআই'র টুইট

Latest Posts

বুমরাহের চোট নিয়ে বিসিসিআই’র টুইট

- Advertisement -

Sports desk: বড় ধাক্কা খেয়েছে ভারতীয় দল। সেঞ্চুরিয়ন টেস্টে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসে বোলিং করতে গিয়ে চোট পেয়েছেন জসপ্রিত বুমরাহ। ডেলিভারি করার পর ফলোথ্রুতে বুমরাহের ডান পায়ের গোড়ালি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়, তারপরেই ব্যাথা অনুভব করতেই পিচে বসে পড়েন বুমরাহ।

ভারতীয় দলের ফিজিও মাঠে এসে বুমরাহকে প্যাভিলিয়ন নিয়ে যান প্রাথমিক শ্রুশষার জন্য। টেস্টের তৃতীয় দিনে জসপ্রীত বুমরাহের চোট নিয়ে বিসিসিআই টুইট পোস্ট করেছে।ওই টুইট পোস্টে বলা হয়েছে,”দক্ষিণ আফ্রিকা ইনিংসের সময়, বুমরাহ বোলিং করার সময় তার ডান পায়ের গোড়ালি মচকে যায়, বর্তমানে তাকে মেডিকেল টিম দ্বারা পর্যবেক্ষণ করা হচ্ছে, শ্রেয়স আইয়ার তার বিকল্প হিসাবে মাঠে রয়েছেন”।

- Advertisement -

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসের সময় বুমরাহ দুর্দান্ত বোলিং করে ভারতকে প্রথম সাফল্য এনে দেন। প্রোটিয়া অধিনায়ক ডিন এলগারকে আউট করে ভারতকে প্রথম ব্রেকথ্রু এনে দেন জসপ্রীত বুমরাহ।

ভারতের প্রথম ইনিংস ৩২৭ রানে গুটিয়ে যায়। টেস্ট ম্যাচের তৃতীয় দিনে মাত্র ৫৫ রান যোগ করতে পারে ভারত। লুঙ্গি এনগিদি বল হাতে ঝলসে ওঠে টিম ইন্ডিয়ার বিপক্ষে এবং ৬ উইকেট শিকার করে। সঙ্গে রাবাদা ৩ উইকেট নিয়ে ভারতের বড় স্কোর গড়ার স্বপ্ন ভেস্তে দেয়। ভারতের প্রথম ইনিংসে, অজিঙ্কা রাহানে নিজের হাফ সেঞ্চুরি থেকে দুই রান পিছনে থাকাকালীন, ৪৮ রান করে প্যাভিলিয়নে ফিরে যান।

দ্বিতীয় দিন লাগাতার বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে যায় এবং তৃতীয় দিনে দক্ষিণ আফ্রিকা নিজেদের প্রথম ইনিংসে মহম্মদ সামির পেস বোলিং শক্তির মুখে পড়ে ১৯৭ রানে অল আউট হয়ে যায়। ১৩০ রানের লিড নেয় ভারত।সামি ৫ উইকেট শিকার করে।

ভারত দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে চতুর্থ দিনে ১ উইকেটের বিনিময় এই প্রতিবেদন লেখার সময়ে ২২ রান তুলেছে। মায়াঙ্ক অগ্রবাল ৪ রানে আউট হয়েছে তৃতীয় দিনে। চতুর্থ দিনে ক্রিজে রয়েছে কেএল রাহুল ১১ এবং শার্দূল ঠাকুর ৪ রানে অপরাজিত।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss