বিশ্ব প্রতিবন্ধী দিবসের প্রাক্কালে দেবেন্দ্র ঝাঝারিয়ার আবেগঘন টুইট পোস্ট

432
Devendra Jhajharia

Sports desk: রাজস্থানের নিবাসী প্রতিবন্ধী জ্যাভলিন থ্রোয়াড় দেবেন্দ্র ঝাঝারিয়া টোকিও প্যারালিম্পিকে দেশের একমাত্র সোনার পদক জয়ী খেলোয়াড়। সোনার ছেলে দেবেন্দ্র ঝাঝারিয়া

যখন সোনার পদক গলায় ঝুলিয়ে ফেলে নিজের প্রাথমিক প্রতিক্রিয়াতে দেবেন্দ্র জানিয়েছিলেন,”এই মেডেল তিনি তার স্বর্গীয় পিতাকে সমর্পিত করতে চান।”

বিশ্ব প্রতিবন্ধী দিবসের প্রাক্কালে দুটো সোনার পদক ঝুলিতে থাকা প্যারালিম্পিকে ভারতের প্রথম জ্যাভলিন থ্রোয়াড় দেবেন্দ্র ঝাঝারিয়া টুইটারে আবেগঘন পোস্টে লিখেছেন,”বিশ্ব প্রতিবন্ধী দিবসে (3 ডিসেম্বর 2021) সকল সভ্য মানুষকে আন্তরিক শুভেচ্ছা। আমি সকল দেশবাসীর কাছে আবেদন জানাতে চাই যে, প্রতিবন্ধী হওয়া কোন অভিশাপ নয়, এটা ঈশ্বর কর্তৃক মানব সভ্যতার নৈতিকতা পরীক্ষা করার একটি মাধ্যম।

আমি গর্ব করে বলি “হ্যাঁ আমি প্রতিবন্ধী।”
টোকিও প্যারালিম্পিকে সোনার পদক জয়ের খবরে উচ্ছ্বসিত হয়ে কিংবদন্তী ক্রিকেটার তথা ক্রিকেটের ঈশ্বর সচিন তেন্ডুলকর সামাজিক মাধ্যমে দেবেন্দ্র ঝাঝারিয়াকে কুর্নিশ জানিয়ে পোস্ট করেছিলেন, “এর জন্য একটি ডবল পডিয়াম 🇮🇳!
জ্যাভলিনের সাথে আমাদের শোষণ চালিয়ে যেতে দেখে খুব ভালো লাগছে!
অভিনন্দন দেবেন্দ্র ঝাঝারিয়া এবং সুন্দর সিং গুর্জারকে যথাক্রমে রৌপ্য এবং ব্রোঞ্জ 🥉 জেতার জন্য।
আমাদের প্যারালিম্পিয়ানরা বিশ্ব মঞ্চে তাদের মানসিক ও শারীরিক দক্ষতা দেখাতে প্রশংসনীয়।
#প্যারালিম্পিক।”

শনিবার হারমিত সেহরা সিএসআর প্রধান, কেয়ার্ন ফাউন্ডেশন, রাহুল গুপ্ত ডাই হেড সিএসআর (রাজস্থান), কেয়ার্ন ফাউন্ডেশন প্যারালিম্পিক কিংবদন্তি জ্যাভলিন থ্রোয়াড় দেবেন্দ্র ঝাঝারিয়ার বাড়িতে গিয়েছিলেন এবং তাকে কেয়ার্ন পিঙ্ক সিটি হাফ ম্যারাথনের ষষ্ঠ সংস্করণে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। .