7.2 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটএফসি গোয়ার সভাপতি অক্ষয় ট্যান্ডনের টুইট বিস্ফোরণ

Latest Posts

এফসি গোয়ার সভাপতি অক্ষয় ট্যান্ডনের টুইট বিস্ফোরণ

- Advertisement -

Sports desk: ATK মোহনবাগানের মুখ্য কোচ হিসেবে আন্তোনিও লোপেজ হাবাস ইস্তফা দিতেই টিম ম্যানেজমেন্ট এফসি গোয়া হেডকোচ হুয়ান ফেরানডোকে সবুজ মেরুন দলের নতুন হেডকোচ হিসেবে দায়িত্ব পালনে রাজি করিয়ে নিয়েছে, যা নিয়ে এফসি গোয়া টিমের সভাপতি অক্ষয় ট্যান্ডন নিজের অসন্তোষ চেপে না রেখে টুইট পোস্ট করেছেন গোটা ইস্যুতে।

চলতি ইস্যুতে অক্ষয় ট্যান্ডনের টুইট চাঞ্চল্য ছড়িয়েছে দেশের ফুটবল মহলে। টুইট পোস্ট বিবৃতিতে তিনি বলেছেন,”হতাশার সাথে আমি নিশ্চিত করতে চাই যে @JuanFerrandoF তার রিলিজ ক্লজ ট্রিগার করেছে, আমাদের তাকে তার দায়িত্ব থেকে মুক্তি দিতে বাধ্য করেছে যাতে সে @atkmohunbaganfc এ যোগ দিতে পারে। যতক্ষণ টাকা আমাদের অ্যাকাউন্টে জমা হয়, ততক্ষণ তার সিদ্ধান্তে আমাদের কোনো বিকল্প নেই”।

- Advertisement -

নিজের টুইট পোস্টে অক্ষয় ট্যান্ডন পরিষ্কার করেছেন যে,”এটি আমাদের কাছে আশ্চর্যজনক হয়েছে, @ জুয়ানফেরান্ডোফ আজ সকালে তার সিদ্ধান্তের কথা আমাদের জানিয়েছেন। তিনি আলোচনা বা আলোচনার জন্য কোন জায়গা রাখেননি”।

নিজের অসন্তুষ্টির অবস্থান থেকে অক্ষয় ট্যান্ডনের টুইটের ছত্রে ছত্রে হুয়ান ফেরানডোকে নিশানা করে টুইটে পোস্ট করেছেন,”এটা দুর্ভাগ্যজনক যে এই চুক্তির সাথে জড়িত লোকেরা রিলিজ ক্লজ ট্রিগার হওয়ার আগেই প্রেসে তথ্য ফাঁস করা বেছে নিয়েছিল। আমাদের স্কোয়াডের সদস্য এবং কর্মীদের টুইটার এবং মিডিয়ার মাধ্যমে এই উন্নয়নগুলি সম্পর্কে জানতে হয়েছে”।

অক্ষয় ট্যান্ডন ক্ষোভের সঙ্গে দলের ভক্তদের আশ্বস্ত করে টুইট পোস্ট,”আমাদের কোচ, স্টাফ এবং খেলোয়াড়দের শিকার করা একটি ন্যায্য খেলা তবে আমি আশা করি ভবিষ্যতে আরও ভাল বুদ্ধি এবং ক্রীড়াবিদ বিরাজ করবে। আমরা অন্তত নিজেদের স্কোয়াডকে জানানোর সুযোগটা পছন্দ করতাম। আমাদের ভক্তদের জন্য, আমি বলতে চাই, ‘চিন্তা করবেন না’। এটি আসলে আমাদের আরও শক্তিশালী করে তুলবে”।

হঠাৎ করে আসা এই ডামাডোলের পরিস্থিতিতে এফসি গোয়া টিমের সভাপতি অক্ষয় ট্যান্ডন চোয়াল শক্ত রেখে টুইট পোস্ট,”এখন হয়তো সেরকম মনে হচ্ছে না। আমি আপনার ক্লাবে আপনার ভালবাসা এবং বিশ্বাস জিজ্ঞাসা করতে চাই। আমরা @FCGoaOfficial আমাদের একটি চ্যাম্পিয়নশিপ স্কোয়াড রয়েছে এবং স্বল্প মেয়াদে শূন্যস্থান পূরণের জন্য ইতিমধ্যেই কোচ ও কর্মীদের একটি পূর্ণ শক্তি রয়েছে”।

অন্যদিকে, রবিবার ATK মোহনবাগান টুইটে একটি সংক্ষিপ্ত সময়ের ভিডিও পোস্ট করেছে দলের অনুশীলনের। ওই সংক্ষিপ্ত ভিডিও পোস্টের ক্যাপসনে উল্লেখ করা হয়েছে,”সম্পূর্ণরূপে আমাদের আসন্ন পরীক্ষা 👊 ​​ওপর ফোকাস

#ATKMohunBagan #JoyMohunBagan #AmraSobujMaroon #HeroISL”। চলতি আইএসএলে সবুজ মেরুন দলের ম্যাচ রয়েছে আগামী মঙ্গলবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে, ফতোদরা স্টেডিয়ামে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss