9.9 C
London
Monday, November 28, 2022
Homeস্পোর্টস-স্পটএসসি ইস্টবেঙ্গলের অন্তর্বর্তীকালীন হেডকোচের দায়িত্ব রেনেডি সিংকে

Latest Posts

এসসি ইস্টবেঙ্গলের অন্তর্বর্তীকালীন হেডকোচের দায়িত্ব রেনেডি সিংকে

- Advertisement -

Sports desk: এসসি ইস্টবেঙ্গল ঘোষণা করেছে যে হেডকে হোসে মানুয়েল দিয়াজ এবং সহকারী অ্যাঞ্জেল পুয়েব্লা গার্সিয়া ব্যক্তিগত কারণে ক্লাবের সাথে আলাদা হতে পারস্পরিকভাবে সম্মত হয়েছেন।

রেড এবং গোল্ড ব্রিগেড চলতি ইন্ডিয়ান সুপার লিগে তাদের দ্বিতীয় মরসুমে এখনও একটি ম্যাচও জিততে পারেনি এবং লিগ টেবিলে লাস্ট বয়,১১ তম স্থানে,৮ ম্যাচ খেলে।

- Advertisement -

এসসি ইস্টবেঙ্গল ক্লাব এক বিবৃতিতে জানিয়েছে, “হোসে মানুয়েল দিয়াজ এবং তার ডেপুটি অ্যাঞ্জেল পুয়েব্লা গার্সিয়া ব্যক্তিগত কারণে আলাদা হতে পারস্পরিকভাবে সম্মত হয়েছেন”।

বিবৃতিতে আরও বলা হয়েছে,”প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং এসসি ইস্ট বেঙ্গল সহকারী কোচ রেনেডি সিং অন্তর্বর্তী প্রধান কোচের দায়িত্ব নিয়েছেন”।

এসসি ইস্টবেঙ্গল সিইও কর্নেল শিবাজি সমাদ্দার বলেন, “চলতি মরসুমে দলকে তাদের অবদান এবং সমর্থনের জন্য আমরা হোস এবং অ্যাঞ্জেলকে ধন্যবাদ জানাই। আমি তাদের উভয়ের ভবিষ্যতের প্রচেষ্টার জন্য শুভ কামনা করি”।

এসসি ইস্টবেঙ্গল চলতি আইএসএল ২০২১-২২ মরসুমে চারটি ড্র করেছে এবং চারটি ম্যাচ হেরেছে। হায়দ্রাবাদ এফসির বিরুদ্ধে তাদের শেষ ম্যাচে ১-১ গোলে ড্র শেষ হয়েছে।

লাল হলুদ শিবিরের পরের ম্যাচ ৪ জানুয়ারী, ২০২২ বেঙ্গালুরু এফসি’র বিরুদ্ধে। এখন অন্তর্বর্তীকালীন হেডকোচের দায়িত্বতে থাকা রেনেডি সিং’র কাছে সবথেকে বড় চ্যালেঞ্জ এসসি ইস্টবেঙ্গলকে চলতি আইএসএলে প্রথম জয়ের মুখ দেখানো।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss