8.8 C
London
Sunday, February 5, 2023
Homeস্পোর্টস-স্পটMohun Bagan: রেফারিং'র মান ঘিরে ক্ষোভের মাঝেও "সুখবর" সবুজ মেরুন সমর্থকদের কাছে

Latest Posts

Mohun Bagan: রেফারিং’র মান ঘিরে ক্ষোভের মাঝেও “সুখবর” সবুজ মেরুন সমর্থকদের কাছে

- Advertisement -

Sports desk: আইএসএলে ATK মোহনবাগানের (Mohun Bagan) ম্যাচ রয়েছে ৬ ডিসেম্বর, সোমবার জামশেদপুর এফসির বিরুদ্ধে। ওই ম্যাচের আগে সুখবর সবুজ মেরুন সমর্থকদের কাছে। দলের নির্ভরযোগ্য ডিফেন্ডার তিরি’র খেলার জোরালো সম্ভাবনা তৈরি হয়েছে।

গত বুধবার আইএসেলের নিজেদের তিন নম্বর ম্যাচে ১-৫ গোলের লজ্জার হার, সঙ্গে বিক্রম প্রতান সিং’র দ্বিতীয় গোল কনসিডার করার জন্য ATK মোহনবাগান টিম ম্যানেজমেন্ট থেকে শুরু করে সমর্থকরা অত্যন্ত ক্ষুব্ধ। রেফারিং’র মান নিয়ে অভিযোগ জানাতে চলেছে টিম ম্যানেজমেন্ট এমন খবরও জানা গিয়েছে। হেডকোচ আন্তোনিও লোপেজ হাবাস এই ইস্যুতে ‘নীরব প্রতিবাদের’ পথ বেছে নিয়েছে।

- Advertisement -

কিন্তু যতই ক্ষোভ-অসন্তোষ থাকুক না কেন এমন গুরুগম্ভীর আবহে হোসে লুইস এস্পিনোসা অ্যারোয়ো যিনি তিরি নামেই সুপরিচিত নিজের টুইটার হ্যাণ্ডেলে দুদিন আগে পোস্ট করে সমর্থকদের উদ্দেশ্যে বার্তা,”মাঠে ফিরে যেতে পেরে খুশি!👨🏼‍ 🙏🏼 ধাপে ধাপে 👣🚶🏼‍♂️”। এরপর বৃ্হস্পতিবার অর্থাৎ আজ তিরি টুইটে বার্তায় আশ্বস্ত করে পোস্ট করেছে,”একটি নতুন দিন, একটি নতুন শুরু!👊🏻#চলুন #না থামুন#জয়মোহনবাগান।”

তিরির আজকের এই টুইট ভাইরাল হতেই সবুজ মেরুন সমর্থকেরা যেন প্রাণ ফিরে পেয়েছেন। রিটুইটে ভরে গিয়েছে তিরির টুইটার স্ট্যাটাস আপডেট।
Aman Maurya রিটুইট,”তুমি সুখে থাকো বা দুঃখে থাকো আমরা সবসময় তোমার সাথে আছি…..
💪💪💪💪💪💪
প্রত্যাবর্তন আরও শক্তিশালী। “
বিদ্যুত I Bidyut রিটুইটে পোস্ট “আপনার ক্লাবের আপনাকে মরিয়াভাবে দরকার…..আপনার ক্লাবকে সাহায্য করুন… এই দলের 1-5 হারের জন্য খুবই করুণ।”

চলতি আইএসএলে হাঁটুর চোট শুরু থেকেই ভোগাচ্ছিল তিরি সহ গোটা টিম ম্যানেজমেন্টকে। কিন্তু ধীরে ধীরে রিকভারির স্টেজের মধ্যে দিয়ে Atk মোহনবাগানের ডিফেন্ডার তিরি সবুজ মেরুন সমর্থকদের উদ্দেশ্যে “হাল ছেড়ো না বন্ধু ” এমনই ইঙ্গিতবহ বার্তা দিয়েছেন সামাজিক মাধ্যমে।

হেডকোচ আন্তোনিও লোপেজ হাবাস আইএসএল শুরুর সময় থেকেই তিরি’র ইনজুরি ইস্যুতে মোটেও স্বস্তি ছিলেন না। আইএসএলে ‘ব্যাক টু ব্যাক’ তিন ম্যাচ, এর মধ্যে হাইভোল্টেজ ডার্বি ম্যাচেও তিরি দলের হয়ে সার্ভিস দিতে পারেনি। এখন গোটা শিবির সহ সবুজ মেরুন সমর্থকরা তিরি’র দ্রুত রিকভারির পথ চেয়ে রয়েছে।

চলতি আইএসএলে ATK মোহনবাগান ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চতুর্থ স্থানে, দুই ম্যাচে জয়,১ ম্যাচে হার, গোল পার্থক্যতে একে। লিগের শীর্ষে মুম্বই সিটি এফসি,দুই ওডিশা এফসি,তিনে চেন্নাইয়ন এফসি।এসসি ইস্টবেঙ্গল আইএসএলের লিগ টেবিলে ১০ নম্বরে, তিন ম্যাচ-১ ম্যাচ ড্র-২ ম্যাচে হার। গোল পার্থক্যে মাইনাস ৫, পয়েন্ট ১। টানা তিন ডার্বি ম্যাচের রঙ সবুজ মেরুন। শতযোজন দূরে এসসি ইস্টবেঙ্গল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss