4 C
London
Friday, January 27, 2023
Homeস্পোর্টস-স্পটWriddhiman Saha: দলের জন্য অবদান রাখতে পেরে আনন্দিত ঋদ্ধিমান

Latest Posts

Wriddhiman Saha: দলের জন্য অবদান রাখতে পেরে আনন্দিত ঋদ্ধিমান

- Advertisement -

Sports desk: নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের চতুর্থ দিনে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) ১২৬ বল খেলে ৬১ রানে নট আউট থাকে। এমন সময়ে ঋদ্ধিমান ক্রিজে নেমেছিল যখন ভারত ৬ উইকেট হারিয়ে বসেছে, মাত্র ১০৩ রানে।

টানা ছয় টেস্ট ম্যাচে ব্যাটিং’র ব্যাডপ্যাচ সঙ্গে ঘাড়ের চোট নিয়ে কাতরাতে কাতরাতে ঋদ্ধির অর্ধশতরান এবং ৬১ রানে শেষ অবধি অপরাজিত থাকা, লড়াকু ঋদ্ধিমান সাহা ফুরিয়ে যায়নি চোখে আঙুল দিয়ে দেখানো পারফরম্যান্স।চতুর্থ দিনের খেলার শেষে ঋদ্ধিমান সাহা নিজের প্রতিক্রিয়ায় বলেছেন, “সাফল্য আপনার যা আছে তাতে নয়, আপনি কে? দলের জন্য অবদান রাখতে পেরে আনন্দিত।”

- Advertisement -

ঋদ্ধিমান সাহার নিউজিল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ দিনের পারফরম্যান্স নিয়ে টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর বলেছেন,দুর্ভাগ্যজনক কিন্তু ‘আদর্শ’ টিম ম্যান সাহার ভূমিকা হল ‘কঠিন কাজ’ করা যখন পহ্নকে পাওয়া যায় না।

ঋদ্ধিমান সাহার চোখ জুড়ানো ইনিংসের তারিফে টুইটার টইটুম্বুর।
@I am satinath ganguly টুইট পোস্ট,”আজ ঘাড়ে চোট নিয়ে ব্যাটিং করতে এসে আপনি দেখিয়ে দিলেন যে বাঙালি সব কিছুই পারে ۔ তোমার আজ ইনিংস দেখে বাঙালি হিসাবে গর্ববোধ করছি”।

Uddipta Narayan Hazra ঋদ্ধিমান সাহাকে অভিনন্দন জানিয়ে টুইটে লিখেছেন,”খুব গুরুত্বপূর্ণ এবং ভারতের জন্য খুব প্রয়োজনীয় একটা ইনিংস ছিল এই ৬১ রানের ইনিংসটা🔥
সেরে ওঠো খুব শিগগির ❤️
পরের ম্যাচে একটা শতরানের অপেক্ষায় রইলাম 🙌 শুভকামনা 💐”।

Sushen Roy টুইট পোস্ট, “ঋদ্ধি দাদা খুব ভালো খেলেছো। তোমার এই ইংনিশটা আশা করি সবার হৃদয়ে অনেক জায়গা করে নিয়েছে।❤ ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল।।”
মহেশ নিজের টুইটে ঋদ্ধিমান সাহার ছবি পোস্ট করে লিখেছে,”
কোন ট্যাটো নেই
সেক্সি চুল নেই
পেশী নেই
বডি বিল্ডিং নেই
মিষ্টি হাসি
প্রয়োজনে রান করে
টিম ম্যান 😍”

চতুর্থ দিনের শেষে ভারত ২৩৪ রানে ইনিংস ডিক্লেয়ার করে, ৭ উইকেটের বিনিময়, ভারতের লিড নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২৮০ রানের। নিউজিল্যান্ড উইল ইয়ং’র উইকেট হারিয়ে ৪ রানে চতুর্থ দিনের শেষে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss