""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটT20 World Cup: কিউইদের বিরুদ্ধে 'বিরাট' ভারতের ষষ্ঠ বোলিং অপশন হতে পারেন...

Latest Posts

T20 World Cup: কিউইদের বিরুদ্ধে ‘বিরাট’ ভারতের ষষ্ঠ বোলিং অপশন হতে পারেন হার্দিক

- Advertisement -

Sports desk: প্রাক্তন ভারতীয় পেসার জহির খান নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার্দিক পান্ডিয়াকে নেট সেশনে বল করতে দেখে আশাবাদী। ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে চলতি টি-২০ বিশ্বকাপের সবথেকে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নেটে আবার বোলিং করতে দেখা গিয়েছে।আগামী রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত।

সম্প্রতি বিসিসিআই একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে হার্দিককে ভারতের নেট সেশনের সময় হার্ড ইয়ার্ডে ঢুকে আবার বোলিং করতে দেখা গিয়েছে। জাহির এই খবর শুনে, আশা করেন হার্দিক ভারতের বোলিং বিভাগকে সাহায্য করতে সক্ষম হবেন এবং আগামী ম্যাচগুলোতে বিরাট কোহলিকে আরও একটি বিকল্প দিতে পারবেন।

- Advertisement -

এই প্রসঙ্গে জাহির বলেছেন, “চারিদিকে একটি গুঞ্জন চলছে কোনও পর্যায়ে তিনি (হার্দিক পান্ডিয়া) বল করতে শুরু করবেন। আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে কখন তিনি ম্যাচে বল করবেন। হ্যাঁ, তিনি নেটে বোলিং শুরু করেছেন, তাই আমি আশাবাদী পরের ম্যাচে সে বোলিং করবে।”

প্রাক্তন বাঁ-হাতি বোলার জাহির খান হার্দিকের বল নিয়ে চিপ ইন করার ক্ষমতার গুরুত্ব তুলে ধরেন এবং ব্যাখ্যা করেন যে অলরাউন্ডার টিমের পক্ষকে অত্যন্ত প্রয়োজনীয়ভাবে ভারসাম্য প্রদান করে।

জাহির খান হার্দিক পান্ডিয়ার হার্ড ইয়ার্ডে বোলিং করার প্রসঙ্গে গুরুত্বপূর্ণ একটি দিক তুলে ধরে বলেছেন,”এটি গুরুত্বপূর্ণ হতে চলেছে কারণ হার্দিক যখন বোলিং করছেন, তখন এটি বোলিং আক্রমণের ভারসাম্যকে একটি ভাল শক্তির দিকে নিয়ে যায়।”

জাহির ষষ্ঠ বোলিং বিকল্পের বিষয়ে হার্দিকের নাম উল্লেখ করেছেন এবং বিশ্বকাপের দলগুলোর মধ্যে ভারত এমন একটি দল যারা শুধুমাত্র পাঁচ বোলিং অপশন নিয়ে খেলছে।

জাহির খানের কথায়,”একজন অধিনায়ক হিসেবে আপনার কাছে সেই ষষ্ঠ বোলিং বিকল্প আছে। আপনি যদি এই মুহূর্তে যেকোনো দলের দিকে তাকান, তাদের সবার কাছে একটি খেলায় ন্যূনতম ৬ টি বোলিং বিকল্প রয়েছে, ভারত বাদে, যারা ৫ টি বোলিং বিকল্প নিয়ে মাঠে নেমেছিল… সে (হার্দিক পান্ডিয়া) নেটে বোলিং করলে দারুণ খবর। আশা করি, সে ম্যাচেও (নিউজিল্যান্ডের বিরুদ্ধে) বোলিং করবে।”

চলতি টি-২০ বিশ্বকাপে রবিবার ভারতের সামনে ‘ডু অর ডাই’ ম্যাচ,নিউজিল্যান্ড কঠিন প্রতিপক্ষ। উল্লেখ্য যে , ভারত এবং নিউজিল্যান্ড দুই টিমই বাবর আজমের পাকিস্তানের বিরুদ্ধে হারের মুখ দেখেছে। তাই দুই টিম জয়ের লক্ষ্যে ঝাঁপাবে বলাই যায়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss