""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটCheteshwar Pujara: আমি আমার সেঞ্চুরি নিয়ে মাথা ঘামাই না: পূজারা

Latest Posts

Cheteshwar Pujara: আমি আমার সেঞ্চুরি নিয়ে মাথা ঘামাই না: পূজারা

- Advertisement -

Sports desk: ভারতের ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার (Cheteshwar Pujara) ব্যাট থেকে প্রায় তিন বছর ধরে সেঞ্চুরির খরা অব্যাহত। ২০১৯ জানুয়ারিতে সিডনি টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৯৩ রান করার পর থেকে টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি আসেনি।

কানপুরের গ্রীন পার্কে বৃহস্পতিবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ভারতের দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে। পূজারাকে ঘিরে কিউইদের বিরুদ্ধে সেঞ্চুরি করা নিয়ে ভক্তদের প্রত্যাশা গগনচুম্বী।৩৩ বছর বয়সী অভিঞ্জ ব্যাটসম্যান পূজারার কথায়, তিনি সেঞ্চুরি করা নিয়ে “বিচলিত নন”, যতক্ষণ তিনি দলে অবদান রাখছেন।

- Advertisement -

মঙ্গলবার প্রি ম্যাচ কনফারেন্সে নিজের সেঞ্চুরির খরা নিয়ে এক প্রশ্নের জবাবে পূজারা বলেন, “যতদূর আমার সেঞ্চুরির কথা, এটা যখন হওয়ার তখনই হবে। আমার কাজ হল দলের জন্য ভালো ব্যাটিং করা এবং এটা তা নয়। আমি রান পাচ্ছি না। আমি ৮০ এবং ৯০ পেয়েছি। যতক্ষণ আমি ভাল ব্যাটিং করছি এবং দলের জন্য অবদান রাখছি, আমি আমার সেঞ্চুরি নিয়ে মাথা ঘামাই না। এটা এক ইনিংসের ব্যাপার।”

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে কানপুরে সহ-অধিনায়ক চেতেশ্বর পূজারার, নিয়মিত অধিনায়ক বিরাট কোহলির অনুপস্থিতিতে অজিঙ্কা রাহানে অধিনায়কত্বের দায়িত্ব নেওয়ার সাথে, পূজারা বলেছেন দলে তার ভূমিকায় খুব বেশি পরিবর্তন আনবে না।

পূজারা বলেছেন,”অতিরিক্ত দায়িত্ব আপনার পক্ষে কাজ করতে পারে কারণ আপনি তরুণদের সাথে অভিজ্ঞতা ভাগ করতে পারেন। এমনকি যখন আমি সহ-অধিনায়ক নই, আমি যতটা সম্ভব আমার অভিজ্ঞতা শেয়ার করার চেষ্টা করি এবং চূড়ান্ত ফোকাস ভারতীয় দলকে নিয়ে।”

ইতিমধ্যেই ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের রানার্সআপ নিউজিল্যান্ডকে তিন ম্যাচের টি-টোয়েন্টি হোম সিরিযে ৩-০ ব্যবধানে হোয়াইট-ওয়াশ করে দিয়েছে। ৩ ডিসেম্বর শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট ম্যাচ নিউজিল্যান্ডের বিরুদ্ধে মুম্বই’তে। বিরাট কোহলি সেকেন্ড টেস্ট ম্যাচে ভারতের হয়ে
অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss