""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটদ্রাবিড়-রোহিত ব্র‍্যান্ড কিউইদের বিরুদ্ধে প্রথম জয় পেল

Latest Posts

দ্রাবিড়-রোহিত ব্র‍্যান্ড কিউইদের বিরুদ্ধে প্রথম জয় পেল

- Advertisement -

Sports desk: নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টি ম্যাচে ভারত ৫ উইকেটে জয় পেল, জয়পুরে। টিম ইন্ডিয়ার ওপেনার জুটি অধিনায়ক রোহিত শর্মা এবং সহ-অধিনায়ক কেএল রাহুল নিউজিল্যান্ডের বাঁহাতি পেসার ট্রেন্ট বোল্টের নিশানা করে। সম্পূর্ণ আনন্দদায়ক শটমেকিং, দুরন্ত ফুটওয়ার্ক রোহিত শর্মার।

টিম ইন্ডিয়ার কুইকফায়ার ৫০ রান স্ট্যান্ড স্কোরবোর্ডে। কিন্তু ঘটে গেল অঘটন, কেএল রাহুল আউট ১৫ রানে।১৩.২ ওভারে ভারত রোহিত শর্মার উইকেট হারিয়ে ফেললো। রোহিত ৪৮ রানে প্যাভিলিয়নে। ভারত দুই উইকেটে ১০৯ রান।

- Advertisement -

india-won

ভারতের জয়ের জন্য ২৪ বলে ২৩ রান দরকার। ক্রিজে সূর্যকুমার যাদব এবং ঋষভ পহ্ন জুটি। একটি ক্র্যাকিং নক অর্ধশতরান সূর্যকুমার যাদবের। দুটি দুরন্ত শটে সূর্যকুমার টি টোয়েন্টি ফর্ম্যাটে কিউইদের বিরুদ্ধে নিজের তৃতীয় অর্ধশতরান করে নিল। সূর্যকুমার ৬২, পহ্ন ১১ রানে ক্রিজে। ২০ বলে ২১ রান জয়ের জন্য ভারতের দরকার।

১৬.৪ ওভার ভারত সূর্যকুমার যাদবের উইকেট হারিয়ে বসলো। ৩ উইকেটে ১৪৪ রান ভারতের। সূর্যকুমার (SKY) ৬২ রানে ট্রেন্ট বোল্টের ডেলিভারিতে আউট।

১৭ বলে ২১ রান ভারতের জয়ের জন্য। ক্রিজে পহ্ন ও শ্রেয়স আইয়ার। পহ্ন ১২ রানে ক্রিজে। ১০ বলে ১৪ রান জয়ের জন্য ভারতের। পহ্ন ১৩, আইয়ার ৫ রানে ক্রিজে। ৫ রানে শ্রেয়স আইয়ার আউট। ৬ বলে ১০ রান জয়ের জন্য ভারতকে তুলতে হবে।

ক্রিজে এলেন ভেঙ্কটেশ আইয়ার, সাথে ঋষভ পহ্ন ১৩ রানে ক্রিজে। ভারতকে ৬ বলে ৯ রান তুলতে হবে জয়ের জন্য।১৯ ওভার শেষ ১৫৬ রান ভারতের, ৪ উইকেটে। ভেঙ্কটেশ আইয়ার আউট ৪ রানে। ক্রিজে পহ্ন ১৩, অক্ষর প্যাটেল ক্রিজে। ৪ বলে ৫ রান জয়ের জন্য ভারতকে তুলতে হবে।

<

p style=”text-align: justify;”>ভারত জিতল ৫ উইকেটে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজের প্রথম টি টোয়েন্টি ম্যাচ জয়পুরে। ঋষভ পহ্ন ১৭ নট আউট এবং অক্ষর প্যাটেল ১ রানে অপরাজিত থাকে। নিউজিল্যান্ডের হয়ে ট্রেন্ট বোল্ট ২,সাউদি, স্যান্টনার এবং মিচেল একটি করে উইকেট নিয়েছে। তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজে ভারত ১-০ এগিয়ে গেল। দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ রাঁচিতে ১৯ নভেম্বর।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss