""
Friday, October 7, 2022
Homeস্পোর্টস-স্পট"কুইক ফায়ার" অক্ষর প্যাটেলের, কিউইদের বিরুদ্ধে বড় রানের টার্গেট টিম বিরাটের

Latest Posts

“কুইক ফায়ার” অক্ষর প্যাটেলের, কিউইদের বিরুদ্ধে বড় রানের টার্গেট টিম বিরাটের

- Advertisement -

Sports desk: নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ভারতের (India) দ্বিতীয় ইনিংসে অক্ষর প্যাটেলের হঠাৎ করে ‘জ্বলে’ ওঠা ২৬ বলে ৪১রানে নট আউট থেকে, নিউজিল্যান্ডের জন্য ৫৪০ রানের লক্ষ্যমাত্রা ছুঁড়ে দেওয়া ক্রিকেটের পরিভাষায় “কুইক ফায়ার” অক্ষর প্যাটেল।

কিউইদের বিরুদ্ধে মুম্বই’র ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে জিতে ভারত ব্যাটিং’র সিদ্ধান্ত নেয়। প্রথম ইনিংসে অক্ষর প্যাটেলের অর্ধশতরান করা ১২৮ বল ফেস করে ৫২ রানের ধৈহ্যশীল ইনিংস কাবিলে তারিফ(প্রশংসনীয়)।

- Advertisement -

দ্বিতীয় ইনিংসে ভারত ৭ উইকেটে ২৭৬ রান তুলে ইনিংস ডিক্লেয়ার করে দেয়। তৃতীয় দিনে ব্ল্যাক ক্যাপসরা রানের পাহাড় তাড়া করতে নেমে নিজেদের দ্বিতীয় ইনিংসে ৪৯ রানে ২ উইকেট খুইয়ে বসেছে। রবিচন্দ্রন অশ্বিনের দুই উইকেট টম ল্যাথাম এলবিডব্লু (৬) এবং উইল ইয়ং (২০) রানে আউট।

রানের মাথায়। ক্রিজে রস টেলর ১ এবং ড্যারিল মিচেল ১৯ রানে লড়ে চলেছে, এই প্রতিবেদন লেখার সময়ে।
দ্বিতীয় ইনিংসে মায়াঙ্ক আগরওয়াল ৬২, পূজারা ৪৭,কোহলি ৩৬,শ্রেয়স ১৪,সাহা ১৩,জয়ন্ত যাদব ৬ রানে আউট। আজাজ প্যাটেলের ৪,রচিন রবীন্দ্র ৩ উইকেট শিকার করেছে।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় মায়াঙ্ক আগরওয়াল তার ডান বাহুতে আঘাত পেয়েছিলেন। তাকে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে মাঠে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

অন্যদিকে গতকাল ফিল্ডিং করার সময় ডান আঙুলের মধ্যমাতে চোট লেগেছি শুভমান গিলের। তাই আজ গিল মাঠে নামবেন না।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss