""
Friday, October 7, 2022
Homeস্পোর্টস-স্পটISL : করোনা জুজুতে আধবোজা জানুয়ারির ট্রান্সফার উইন্ডো

Latest Posts

ISL : করোনা জুজুতে আধবোজা জানুয়ারির ট্রান্সফার উইন্ডো

- Advertisement -

ফুটবল দুনিয়ায় অন্যতম আলোচিত বিষয় জানুয়ারির ট্রান্সফার উইন্ডো। এই সময় কম-বেশি প্রতি দলই নিজেদের দলকে গুছিয়ে নিতে চায় আরও একটু৷ সই করানো হয় নতুন ফুটবলার। কারও-বা বেজে যায় বিদায় ঘন্টা। কিন্তু এবারের জানুয়ারির ট্রান্সফার উইন্ডো একটু আলদা৷ নিয়ম মেনে উইন্ডো খুলেছে বটে। কিন্তু তা দিয়ে যাতায়াত অত্যন্ত শ্লথ।

ইন্ডিয়ান সুপার লিগেও (ISL) জানুয়ারির ট্রান্সফার উইন্ডো নিয়ে আলোচনা। কিন্তু কোনো ক্লাবই অতটা আগ্রহী নয়। অনেকটা পেটে খিদে থাকলেও মুখে রা কাটছে না অনেকে। তার কারণ করোনার উৎপাত। ইতিমধ্যে একাধিক ক্লাব থেকে এসেছে রিপোর্ট। এটিকে মোহনবাগান, কেরল ব্লাস্টার্স শিবিরে হানা দিয়েছে করোনা। দুই ক্লাবের পক্ষ থেকে রিপোর্ট দেওয়া হয়েছে টুর্নামেন্ট আয়োজকদের কাছে। ফলে আগামী দিনের বেশ কিছু ম্যাচ হয়ে পড়েছে অনিশ্চিত। স্থগিত করে দেওয়া হয়েছিল ওডিশার বিরুদ্ধে বাগানের ম্যাচ। আসন্ন কলকাতা ডার্বি নিয়েও রয়েছে প্রশ্ন।

- Advertisement -

ক্রোয়েশিয়া থেকে সন্দেশ ঝিঙ্গানকে নিয়ে এসেছে এটিকে মোহনবাগান। তারপরেই ক্লাবে অতিমারির ছায়া। জৈব বলয়ে থাকার পরেও সংক্রমণ। শোনা যাচ্ছে, সন্দেশের করোনা টেস্ট করানো হয়েছিল আগে। রিপোর্ট ছিল নেগেটিভ। তারপরেই তিনি প্রবেশ করেছিলেন বাগানের জৈব বলয়ে৷ এরপরেই একাধিক ফুটবলারের দেহে করোনা৷

অন্যান্য ক্লাবের ভয়ও ঠিক এই জায়গাতেই৷ জৈব বলয়ের বাইরে থেকে কাউকে আনার ঝুঁকি নিতে সাহস পাচ্ছেন না কেউ। টুর্নামেন্টের ভিতরকার কাউকে নেওয়ার ব্যাপারেও উদাসীনতা দেখাচ্ছে ক্লাব কর্তৃপক্ষগুলো। খাতায় কলমে হয়তো অনেক কিছুই কষে রেখেছিল আইএসএল-এর ক্লাবগুলো। কিন্তু করোনা জুজু কাবু করেছে ফ্রাঞ্চাইজিদের।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss