8.8 C
London
Sunday, February 5, 2023
Homeস্পোর্টস-স্পটEast Bengal: জর্ডন ও’ডোহার্টি সমর্থকদের উদ্দ্যেশে টুইট পোস্ট

Latest Posts

East Bengal: জর্ডন ও’ডোহার্টি সমর্থকদের উদ্দ্যেশে টুইট পোস্ট

- Advertisement -

ইস্টবেঙ্গল এফসি (East Bengal) বুধবার, আইএসএলে ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে এফসি গোয়ার বিরুদ্ধে। আইএসএলের ওপেনিং ম্যাচ কোচিতে স্টিফেন কনস্টাটাইনের ছেলেরা ৩-১ গোলে হেরে যায় কেরালা ব্লাস্টার্সের কাছে।

গত আইএসএলের ‘লাস্ট বয়’রা ঘরের মাঠ যুবভারতীতে টাইটেলশিপ খেতাবি দৌড়ে ফিরে আসতে পারে কিনা তা নিয়েই লাল হলুদ সমর্থকরা এখন যুবভারতী মুখী।এফসি গোয়া কোচ কার্লোস পেনা প্রি ম্যাচ প্রেস মিটে আগেই বলেই দিয়েছেন,”ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে লাল হলুদ সমর্থকদের সামনে পারফর্ম করাটাই চ্যালেঞ্জিং”

- Advertisement -

লাল হলুদ কোচ স্টিফেন কনস্টাটাইন বুধবারের ম্যাচ নিয়ে সমর্থকদের উদ্দ্যেশে বার্তা দিয়েছেন,মাত্র চার সপ্তাহের প্রস্তুতিতে ইন্ডিয়ান সুপার লিগ (ISL) খেলতে নেমেছে,তাই পাশে পেলে তিনি অনেক ভাল কিছু করে দেখাতে পারেন এবং ইস্টবেঙ্গলের হৃত গৌরব ফিরিয়েও আনতে পারেন। কিন্তু সে জন্য সমর্থকদের ধৈর্য্যশীল হতে হবে।

লাল হলুদ সমর্থকরাই বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে ম্যাচে ‘এক্স ফ্যাক্টর’ হতে চলেছে তাতে কোনও সন্দেহ নেই। তাই বুধবার ইস্টবেঙ্গল এফসির টুইটার হ্যান্ডেলে একটি সংক্ষিপ্ত সময়ের ভিডিওতে লাল হলুদ খেলোয়াড় অস্ট্রেলিয়ার জর্ডন ও’ডোহার্টি সমর্থকদের উদ্দ্যেশে বার্তা ছুঁড়ে দিয়ে বলেন,”আমি লাল হলুদ সমর্থকদের বিষয়ে অনেক কিছু শুনেছি এবং আপনাদের সমর্থনের বিষয়ে অনেক কিছু শুনেছি।এফসি গোয়ার বিরুদ্ধে ঘরের মাঠে আইএসএলের ম্যাচে আপনাদের দেখার জন্য আমি তাকিয়ে আছি।”

প্রসঙ্গত, অস্ট্রেলিয় ফুটবলার জর্ডন সেন্ট্রাল মিডফিল্ড ছাড়া অ্যাটাকিং মিডফিল্ডার এবং লেফট উইংয় পজিশনে খেলতে পারেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss