""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটটুইটের ভিডিও বার্তায় 'বালিশ বিতর্কে' সাফাই মহম্মদ রিজওয়ানের

Latest Posts

টুইটের ভিডিও বার্তায় ‘বালিশ বিতর্কে’ সাফাই মহম্মদ রিজওয়ানের

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: টি টোয়েন্টি বিশ্বকাপ অভিযানে সেমিফাইনালে বাবর আজমের পাকিস্তান অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল। এরপর টিম পাকিস্তান বাংলাদেশ সফরে এসেছে সিরিজ খেলতে।

বিমানবন্দরে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানকে বালিশ বুকে করে দুহাত দিয়ে আগলে হেটে যেতে দেখা গিয়েছিল। এই রকম ব্যতিক্রমী ঘটনা সামনে আসতেই সামাজিক মাধ্যমে তা ভাইরাল হয়ে ওঠে এবং সকলেই কৌতূহলী জানার জন্য কেন এইরকম ঘটনা ভাইরাল হল।

- Advertisement -

পাক উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান এর কারণ ব্যাখা করেছেন সোমবার ‘পাকিস্তান ক্রিকেট’ টুইটার হ্যাণ্ডেলের ভিডিও বার্তার মাধ্যমে। রিজওয়ান বলেন, “এটা একটা মেডিকেডেট পিলো (বালিশ)। কিপারের সকল সময়ে শরীরের ঘাড়ের একটা বিষয় থাকে।”

Mohammad Rizwan responds to the 'pillow debate

রিজওয়ান বলতে থাকেন,”ফ্লিডিং’র সময়ে হেলমেট পড়েই ওপর-নীচ করতে হয় এবং ব্যাটিং করার সময়েও হেলমেট পড়তে হয়। এই কারণে শরীরের ঘাড়ে একটা বিশাল চাপ পড়ে এবং ঘাড় ক্লান্ত অনুভূত হয়ে থাকে।”

রিজওয়ান খোলসা করে বলতে থাকেন,” চিকিৎসকের পরামর্শে আমি এই মেডিকেডেট পিলো (বালিশ) ব্যবহার করি এবং রাতে আমি শান্তিতে ঘুমোতে পারি। কেননা রিকভারির ক্ষেত্রে ঘুমের ভীষণ ভাবে গুরুত্ব রয়েছে, ঘুমের মধ্যে দিয়ে রিকভারি দ্রুত চলে আসে।”

Mohammad Rizwan responds to the 'pillow debate

<

p style=”text-align: justify;”>মহম্মদ রিজওয়ান হেঁসে বলতে থাকেন,”এই কারণে আমি সকল সময় এটা (মেডিকেডেট পিলো) সঙ্গে নিয়ে চলি।” এও বলেন,”আর নজরে এই কারণে পড়ে যে আমি এই মেডিকেডেট পিলো এক রাতের জন্যেও মিস করতে চাই না (হাতের নাগালে রাখি)। তাই আমি নিজের সঙ্গেই ওই পিলো নিয়ে রাখি, লাগেজের সঙ্গে ক্যারি করিনা। রিকভারি যাতে ভাল ভাবে হয় তাই এক রাতের জন্যেও আমি চান্স নিই না, নিজের সঙ্গে মেডিকেডেট পিলো নিয়ে রাখি।”

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss