8.8 C
London
Sunday, February 5, 2023
Homeস্পোর্টস-স্পটBoxing Day Test: সামি-পহ্নের জোড়া রেকর্ডে খুশির আনন্দ টিমের অন্দরমহলে

Latest Posts

Boxing Day Test: সামি-পহ্নের জোড়া রেকর্ডে খুশির আনন্দ টিমের অন্দরমহলে

- Advertisement -

Sports desk: ভারতীয় টেস্ট দলের জন্য এই বছরটা দারুণ কেটেছে। বৃহস্পতিবার সেঞ্চুরিয়নের মাটিতে ঐতিহাসিক. ‘বক্সিং ডে’ (Boxing Day Test) টেস্টে জয় পেল ভারতীয় দল। নিজেদের দুর্গে দক্ষিণ আফ্রিকাকে ১১৩ রানে হারিয়ে সিরিজে ১-০ তে এগিয়ে টিম ইন্ডিয়া। ভারতীয় বোলারদের শক্তি আঁচ করা যায় এই ম্যাচে যে মাত্র সাড়ে তিন দিন খেলা হয়েছে। বৃষ্টিতে ম্যাচের দ্বিতীয় দিন পুরোপুরি নষ্ট হয়ে যায়। এই জয়ের পর কিছুটা মজার মেজাজে হাজির টিম ইন্ডিয়া।

যদিও কেএল রাহুলের দুর্দান্ত সেঞ্চুরি টিম ইন্ডিয়াকে এই জয় পেতে সাহায্য করেছে, তবে এই ম্যাচে দুজন খেলোয়াড় রয়েছেন যারা এই ম্যাচে তাদের কেরিয়ারে একটি বড় লাফ দিয়েছে অনেক বড় অসাধারনকে ক্রিকেটারদের পিছনে ফেলে। এই ম্যাচে মহম্মদ সামি তার ২০০ টেস্ট উইকেট পেয়েছেন। এই ম্যাচের দুই ইনিংসেই সামি নিয়েছেন ৮ উইকেট।

- Advertisement -

সামি এখন টেস্টে মোট ২০৩ উইকেট নিয়েছেন। ঋষভ পহ্ন এই ম্যাচেও ব্যাট হাতে নয়, উইকেটের পিছনে কিপিং গ্লাভস হাতে পারফরম্যান্স অব্যাহত রেখেছে। টেস্ট ম্যাচে উইকেটরক্ষক হিসেবে ১০০ টি শিকার করেছে ভারতের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

এই দুই খেলোয়াড়ের এই কৃতিত্বকে টিম ইন্ডিয়া হোটেলে কেক কেটে উদযাপন করেছে। বিসিসিআই তার টুইটার হ্যান্ডেলে ওই মুহুর্তের ছবি শেয়ার করেছে। টুইট করা পোস্টের ছবিতে দেখা যাচ্ছে উভয় খেলোয়াড় কেক কাটছে এবং টিম মেটরা অভিনন্দন জানিয়ে খুশির আনন্দে হাততালিতে মেতে উঠেছে। আগামী বছরের ৩ জানুয়ারি সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলতে হবে ভারতকে, জোবার্গে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss