Mohun Bagan A C: রয় কৃষ্ণকে নিয়ে সবুজ মেরুন সমর্থকদের কাছে দুঃসংবাদ

1040
Roy Krishna

Sports desk: সবুজ মেরুন (Mohun Bagan A C) সমর্থকদের কাছে খারাপ খবর। ২০২২ ফিফা বিশ্বকাপ ওসেনিয়া বাছাইপর্বের জন্য রয় কৃষ্ণর ডাক পড়েছে ফিজির জাতীয় দলে। জাতীয় দলের সতীর্থদের সাথে যোগ দিতে ইন্ডিয়ান সুপার লিগের (ISL) প্রথম পর্বের পরে রয় কৃষ্ণ ফিজিতে উড়ে যেতে পারেন, এমন একটা জোরালো সম্ভাবনার খবর সামনে এসেছে।

ফিজির কোচ ফ্লেমিং সেরিটস্টলেভ জানিয়েছেন, “আগামী সপ্তাহ থেকে জাতীয় শিবির শুরু করবেন এবং এটিকে মোহনবাগানের খেলোয়াড় ২০২২ সালের জানুয়ারিতে বাকি খেলোয়াড়দের সাথে যোগ দেবেন।”

রয় কৃষ্ণকে নিয়ে ফিজির কোচ সেরিসটলেভ আরও বলেছেন, “আমরা পরের সোমবার ক্যাম্পে প্রবেশ করছি। এই মুহূর্তে রয় জাতীয় দলের একমাত্র নিশ্চিত বিদেশী-ভিত্তিক খেলোয়াড়। বিদেশী ভিত্তিক খেলোয়াড়দের ১০ জানুয়ারী, ২০২২ শুক্রবারের মধ্যে দেশে থাকতে হবে যাতে সোমবারের মধ্যে তাদেরর যোগদানের বিষয়টা পরিষ্কার হয়ে যাবে। আমাদের এই বিষয় নিয়ে বিবেচনার জায়গা নেই যে, কোভিড-১৯ বিধিনিষেধ সহ অন্য বিদেশী ভিত্তিক খেলোয়াড় থাকা সম্ভব নয়।”

এটিকে মোহনবাগানের জন্য এর অর্থ হল রয় কৃষ্ণ সবুজ মেরুন ব্রিগেডের অবিচ্ছেদ্য অংশ এবং চলতি আইএসএলের ম্যাচ শুরু করেছে। ৮ জানুয়ারি ওড়িশার বিপক্ষে প্রথম পর্বের শেষ ম্যাচ খেলবে তারা। সুতরাং এটা নিশ্চিত যে ফিজিয়ান গোল্ডেন বয় স্ট্রাইকার রয় কৃষ্ণ ততক্ষণ পর্যন্ত এটিকে মোহনবাগানের সমস্ত ম্যাচের জন্য পাওয়া যাবে।

তবে, ফিজিয়ান স্ট্রাইকার রয় কৃষ্ণ যদি জানুয়ারিতে তার জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে যান তবে এটিকে মোহনবাগান মরসুমের শেষ দিকে তার সার্ভিস মিস করবে। এটি একটি বড় ধাক্কা হতে পারে, কারণ কৃষ্ণ সবুজ মেরুন শিবিরের কাছে সবচেয়ে শক্তিশালী গোল স্কোরার।

অসমর্থিত সূত্রে খবর, এটিকে মোহনবাগান ম্যানেজমেন্ট ফিজি ফেডারেশনের সাথে একটি সমাধান সূত্র খুঁজে পাওয়ার লক্ষ্যে কথাবার্তা চালাতে পারে। কারণ ওসেনিয়া কোয়ালিফায়ারগুলি শুধুমাত্র ১৪ মার্চ শুরু হবে৷ ততক্ষণে আইএসএল ফাইনাল শেষ হয়ে যেতে পারে, এবং কৃষ্ণ তখন তার জাতীয় দলের দায়িত্বগুলিতে মনোনিবেশ করতে পারে৷ নিউজিল্যান্ড, নিউ ক্যালেডোনিয়া এবং পাপুয়া নিউ গিনির সাথে বাছাইপর্বের গ্রুপ বি-তে ফিজিকে রাখা হয়েছে।