ইডেন গার্ডেন পরিদর্শনে এলেন নিউজিল্যান্ডের ক্রিকেট প্রতিনিধি দল

ইডেন গার্ডেনে আয়োজিত হবে ভারত - নিউজিল্যান্ডের তৃতীয় তথা শেষ টি টোয়েন্টি ম্যাচ

537
New Zealand cricket delegation visits Eden Gardens

Sports desk: আগামী ২১ নভেম্বর কলকাতার (Kolkata) ইডেন গার্ডেনে আয়োজিত হবে ভারত (India) বনাম নিউজিল্যান্ডের (New Zealand) মধ্যে তৃতীয় তথা শেষ টি টোয়েন্টি ম্যাচ। তাই করোনা বিধি মেনে ইডেন গার্ডেনে মাঠ এবং পরিকাঠামো পরিদর্শন করতে শুক্রবার এলেন নিউজিল্যান্ড (New Zealand) ক্রিকেট বোর্ডের প্রতিনিধি দল।

সিএবি’র তরফ থেকে ইডেন গার্ডেনে নিউজিল্যান্ডের (New Zealand) প্রতিনিধি দলের সঙ্গে উপস্থিত ছিলেন সভাপতি অভিষেক ডালমিয়া, সহ সভাপতি নরেশ প্রভুলাল ওঝা, সচিব স্নেহাশিষ গঙ্গোপাধ্যায়, কোষাধ্যক্ষ দেবাশিষ গাঙ্গুলী, যুগ্ম সচিব দেবব্রত দাস, ট্যুর-ফিক্সার এবং টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ দস্তিদার, ইডেন গার্ডেনের পিচ কিউরেটর সুজন মুখার্জ্জী, এবং শান্তনু মিত্র, রঞ্জন সাহা, অধিরাজ দত্ত সহ অন্যান্য কর্তারা।

প্রসঙ্গত, চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের হেড কোচ হিসেবে রবি শাস্ত্রীর কাজের মেয়াদ পূর্ণ হচ্ছে। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসি আই) টিম ইন্ডিয়ার পরবর্তী হেড কোচ হিসেবে কিংবদন্তী ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করে দিয়েছে।

আগামী নভেম্বর মাসে নিউজিল্যান্ড (New Zealand) ভারত (India) সফরে আসবে, ভারতের (India) সঙ্গে তিনটে টি টোয়েন্টি ম্যাচ এবং দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে।

প্রথম টি টোয়েন্টি ম্যাচ ১৭ নভেম্বর জয়পুরে(Jaipur) হবে, দ্বিতীয় ম্যাচ ১৯ নভেম্বর রাঁচি (Ranchi) এবং সিরিজের তৃতীয় তথা শেষ টি টোয়েন্টি ম্যাচ হবে ২১ নভেম্বর কলকাতার(Kolkata) ইডেন গার্ডেনে। এই সিরিজে দুটি টেস্ট ম্যাচ ভেন্যুর প্রথম টেস্ট শুরু হবে ২৫ নভেম্বর কানপুরে(Kanpur) এবং দ্বিতীয় টেস্ট ম্যাচ মুম্বই’তে(Mumbai), ৩ ডিসেম্বর আয়োজিত হবে।

করোনাকালে ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেনে দর্শকভর্তি স্টেডিয়ামে আন্তজার্তিক ক্রিকেট ম্যাচ ফিরতে চলেছে। ফলে স্বভাবতই খুশি ক্রিকেট ভক্তের দল।