6.3 C
London
Tuesday, November 29, 2022
Homeস্পোর্টস-স্পটPV Sindhu: ইন্দোনেশিয়ান ওপেনে দুরন্ত ছন্দে থাকা পিভি সিন্ধু সেমিফাইনালে

Latest Posts

PV Sindhu: ইন্দোনেশিয়ান ওপেনে দুরন্ত ছন্দে থাকা পিভি সিন্ধু সেমিফাইনালে

- Advertisement -

Sports desk: ইন্দোনেশিয়ান ওপেনে (Indonesian Open) ভারতীয় শাটলার পিভি সিন্ধু (PV Sindhu) সেমিফাইনাল কোয়ালিফাইং করেছে। টুর্নামেন্টের তৃতীয় বাছাই সিন্ধু দক্ষিণ কোরিয়ান শাটলার সিম ইউজিনকে 14-21, 21-19, 21-14 হারিয়ে টুর্নামেন্টের শেষ চারে জায়গা করে নিয়েছে।

তৃতীয় বাছাই সিন্ধু, বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন সিম ইউজিনকের বিরুদ্ধে এক ঘন্টা ছয় মিনিটের কোয়ার্টার ফাইনালে হাড্ডাহাড্ডি

- Advertisement -

লড়াইতে 14-21 21-19 21-14 হারাতে রীতিমতো ঘাম ঝাড়াতে হয়েছিল। সিন্ধু বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন সিম ইউজিনকে ২-১ গেমে হারিয়ে টুর্নামেন্টে দুরন্ত ছন্দে রয়েছেন।

শুক্রবার বালিতে ইন্দোনেশিয়া ওপেন সুপার 1000 টুর্নামেন্টের কোয়াটার ফাইনালে জয়ের সুবাদে 27 নভেম্বর সেমিফাইনালে পিভি সিন্ধু দ্বিতীয় বাছাই থাইল্যান্ডের রাতচানোক ইন্তানোনের মুখোমুখি হবেন।

অন্যদিকে, চিরাগ শেট্টি ও সাত্ত্বিকসাইরাজের ভারতীয় পুরুষ জুটি ইন্দোনেশিয়ান ওপেনের সেমিফাইনালে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে। মালেয়শিয়ান পুরুষ জুটি গোহ সেজে ফেই-নূর ইজাজউদ্দিনকে শেষ আটের লড়াইতে 21-19, 21-19-এ পরাজিত করেছে।

এদিকে, ইন্দোনেশিয়ান ওপেনের সুপার ৯২’তে সাই প্রণীথ ভাল দৌড়ের শেষে কোয়ার্টার ফাইনালে 2020 টোকিও অলিম্পিক চ্যাম্পিয়ন ভিক্টর অ্যাক্সেলসেনের বিরুদ্ধে 12-21, 8-21 হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে
গিয়েছেন।
এই সপ্তাহের শুরুতে ভারতীয় শাটলার পিভি সিন্ধু ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছে। এই টুর্নামেন্ট ডিসেম্বরের 1 – 5 ডিসেম্বরের আয়োজিত হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss