7.3 C
London
Monday, December 5, 2022
Homeস্পোর্টস-স্পটRahul Dravid: ক্যাপ্টেন কোহলির প্রশংসায় পঞ্চমুখ 'দ্য ওয়াল'

Latest Posts

Rahul Dravid: ক্যাপ্টেন কোহলির প্রশংসায় পঞ্চমুখ ‘দ্য ওয়াল’

- Advertisement -

Sports desk: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ ২৬ ডিসেম্বর (বক্সিং ডে টেস্ট) খেলা হবে। সেঞ্চুরিয়নে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচ শুরুর আগে অধিনায়ক বিরাট কোহলির প্রশংসায় পঞ্চমুখ টিম ইন্ডিয়ার হেডকোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid )। দুর্দান্ত খেলোয়াড়ের তালিকায় কোহলিকে রেখেছেন দ্রাবিড়।

বিসিসিআই’র শেয়ার করা টুইট ভিডিওতে হেডকোচ দ্রাবিড় ক্যাপ্টেন কোহলির প্রশংসা করতে গিয়ে বলেন, কোহলি গত ১০ বছরে ভারতীয় দলের হয়ে যে পারফরম্যান্স করেছেন তা বিস্ময়কর। কোহলি শুধুমাত্র দলকে শক্তি যোগাননি বরং দলে সূক্ষ্ম সংস্কৃতিও এনেছেন, যা দলের পুরো পরিবেশ বদলে দিয়েছে। খেলোয়াড় হিসেবে সে অনেক পরিণত হয়েছে। দলের হয়ে অসাধারণ পারফরম্যান্স উপহার দিয়েছেন তিনি। দ্রাবিড় কোহলির প্রশংসায় বলেন, যখন তার (বিরাট কোহলি) অভিষেক হয়েছিল, আমি দলের সঙ্গে ছিলাম।

- Advertisement -

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলা প্রসঙ্গে টিম ইন্ডিয়ার হেডকোচ রাহুল দ্রাবিড় বলেন, এই দলটি খুব ভালো। দক্ষিণ আফ্রিকা দলের বিপক্ষে খেলা সবসময়ই চ্যালেঞ্জিং।

নিজের ক্রিকেট কেরিয়ার ফ্ল্যাশব্যাক করে দ্রাবিড় বলেন, এই দলের বিরুদ্ধে টেস্টে সেঞ্চুরিও করেছি। এখানে অনেক স্মৃতি জড়িয়ে আছে। ২০০৩ বিশ্বকাপের স্মৃতি এখানে জড়িয়ে আছে। ২০০৭ সালে প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা, এখানে এটি ঘটেছে। আশা করি এই সিরিজে আমরা ভালো করব।

বোর্ডের ওই টুইট ভিডিওতে খেলোয়াড়দের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে রাহুল দ্রাবিড় বলেন, দলের অনেক খেলোয়াড়ের সাথে আমার পুরানো সম্পর্ক রয়েছে, তাই খেলোয়াড়দের সাথে দেখা করতে এবং মিশতে বেশি সময় লাগেনি। খেলোয়াড়রা আমাকে খুব ভালোভাবে স্বাগত জানিয়েছে, আমাদের এখনও অনেক টুর্নামেন্ট খেলতে হবে এবং আমরা তার জন্য পুরোপুরি প্রস্তুত।

প্রোটিয়ার্সদের বিরুদ্ধে টিম কম্বিনেশন নিয়ে ভারতীয় দলের হেডকোচ রাহুল দ্রাবিড় বলেন, প্লেয়িং ইলেভেনের ব্যাপারে আমাদের কঠিন সিদ্ধান্ত নিতে হবে, তবে সেটা ম্যাচ অনুযায়ী করতে হবে। যা প্রতিটি খেলোয়াড় বোঝেভেজা পিচে দুরন্ত ঘূর্ণির সঙ্গে পিচে ঘাস থাকায় বাড়তি বাউন্স! এমনই পিচের চরিত্র সুপারস্পোর্টস পার্কের। টগবগ করে ফুটছে টিম ইন্ডিয়া, প্রথম টেস্ট ম্যাচ খেলতে নামার আগে। হেডকোচ রাহুল দ্রাবিড় “মন্ত্রে” প্রোটিয়ার্স বধের ছক কষা চলছে, প্রোটিয়ার্সদের বধ করার ওই গুরুমন্ত্র হল “মানের অনুশীলন এবং ভাল তীব্রতা”।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss