11.8 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটরোহিতের "ইনজুরি"! "বিরাট বিশ্রাম" ইস্যুতে ভক্তদের ট্রোলিং

Latest Posts

রোহিতের “ইনজুরি”! “বিরাট বিশ্রাম” ইস্যুতে ভক্তদের ট্রোলিং

- Advertisement -

Sports desk: গত সোমবার, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) প্রেস বিবৃতিতে জানিয়েছে যে রোহিত শর্মা মুম্বই’তে অনুশীলনের সময় বাম হ্যামস্ট্রিং’এ চোট পান।এই চোটের কারণে দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচের টেস্ট সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে। পরিবর্তে প্রিয়ঙ্ক পাঞ্চাল স্কোয়াডে এসেছে।

আবার মঙ্গলবার, একটি সর্বভারতীয় বৈদ্যুতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আসন্ন দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করতে পারেন বিরাট কোহলি৷

- Advertisement -

১৬ ডিসেম্বর টিম ইন্ডিয়া উড়ে যাবে প্রোটিয়ার্সদের বিরুদ্ধে সিরিজ খেলতে। সফরে উড়ে যাওয়ার ২ দিন আগে রোহিতের “ইনজুরি” আর বিরাট কোহলির দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে নাম প্রত্যাহারের জোড়া খবরে উত্তাল দেশের ক্রিকেট ভক্তকুল। জোড়া খবরের জেরে দেশের ক্রিকেট ভক্তবৃন্দরা এতটাই উত্তাল যে তারা টুইটারে গোটা ঘটনাকে নিয়ে “ট্রোলিং” শুরু করে দিয়েছে।

এই জোড়া ইস্যুতে Sagar’র টুইটে ট্রোলিং,”টেস্ট সিরিজে ঠিকই চোট পেয়েছেন রোহিত। ওয়ানডে সিরিজের জন্য ঠিক বিরতি নিচ্ছেন বিরাট। এটা একটা কাকতালীয় মাত্র। ভারতীয় ক্রিকেট দলে সবকিছুই স্বাভাবিক”।

Sagar’র টুইটে ট্রোলিং’র রিটুইট ট্রোলিং’এ Innervate পোস্ট, “দুজনেই ৩৩ – ৩৪, তাদের কিক আউট – আমরা তাদের পরিবর্তন করার জন্য তরুণদের পেয়েছি”।

আবার বিসিসিআই’র অভ্যন্তরীণ লবিবাজীকে কটাক্ষ করে Innervate রিটুইট পোস্টের প্রতিক্রিয়াতে Premium Lejhand’র রিটুইট পোস্ট,
“দেখুন রাজনীতির কারণে অভিজ্ঞ খেলোয়াড়দের সরিয়ে দেওয়ার পর দক্ষিণ আফ্রিকা দলের কী হয়”।
রাহুল গুপ্তার রিপ্লাই পোস্ট, “আপনি যে ধূমপান করছেন, আমারও দরকার 😂”। adarsh’র রিপ্লাইং পোস্ট, “হ্যাঁ বিসিসিআই খেলার চেয়ে বড় নয়, গাঙ্গুলি এবং জয় শাহকে আউট করে দিন সবকিছু ঠিক হয়ে যাবে।”
Narcos Editz’র রিপ্লাইং পোস্ট, “সত্যি..ভারতীয় ক্রিকেট দলের মূল রাজনীতি আ চুকি হ্যায়… খারাপ হতে চলেছে”।

Sagar’র টুইটে ট্রোলিং’র রিপ্লাইং পোস্টে Sameer 🇮🇳 khan’র পোস্ট,”আবেগপ্রবণ হবেন না 😂😂”।Sagar’র টুইটে ট্রোলিং’র রিপ্লাইং পোস্টে Innervate

রিপ্লাইং পোস্ট, “মালাউই সোনা আমার পছন্দের জুজু এবং কেউ খেলার চেয়ে বড় নয়, এটি বের করুন”।
যশ মিত্তল🇮🇳 রোহিতের ইনজুরি আর বিরাট বিশ্রামের সম্ভাবনার খবরে টুইটে পোস্ট, “২০০৮ সালে গাঙ্গুলি এবং ২০২১ সালে রাহানে- মুম্বই ইকোসিস্টেমের নেতৃত্বে ভারতীয় ক্রিকেটের মহাকাব্যিক ভণ্ডামি।
PS: এই টুকরা কোথাও প্রকাশ করা হবে না. কিন্তু তারপরে, ভারতীয় ক্রিকেটের স্পষ্টত ভণ্ডামি না বললে আমি আমার দায়িত্ব পালনে ব্যর্থ হব”।
2008 সালে গাঙ্গুলি এবং 2021 সালে রাহানে- মুম্বাই ইকোসিস্টেমের নেতৃত্বে ভারতীয় ক্রিকেটের মহাকাব্যিক ভণ্ডামি।

PS: এই টুকরা কোথাও প্রকাশ করা হবে না. কিন্তু তারপরে, ভারতীয় ক্রিকেটের স্পষ্টত ভণ্ডামি না বললে আমি আমার দায়িত্ব পালনে ব্যর্থ হব”। যশ মিত্তলে’র🇮🇳 রিপ্লাইং পোস্ট Mainak’র,”মুম্বই’র সবচেয়ে খারাপ লবি আছে। একটা সময় ছিল যখন তারা দুর্দান্ত খেলোয়াড় তৈরি করেছিল কিন্তু এখন তারা তাতেও ব্যর্থ হয়েছে। তারা শুধু অন্য ভালো খেলোয়াড়দের ফিনিশ করে এবং DADA ছিল সবচেয়ে বড় উদাহরণ!” যশ মিত্তলে’র🇮🇳 রিপ্লাইং’এ সুনীল সিং’র পোস্ট,”SA-তে তার প্রত্যাবর্তনের খেলায়, তিনি একজন এলিয়েনের মতন একা একা খেলতেন এমন খেলোয়াড়দের দেখে যাকে তিনি প্রতিদিন সমর্থন করতেন তাদের সাথে অপরিচিতদের মতো আচরণ করতে দেখে

সর্বোপরি তিনি জানতেন যে তিনি কেবল একটি সিরিজ ব্যর্থতার জন্য স্থায়ীভাবে বহিষ্কৃত হতে পারেন তাই বিজ্ঞতার সাথে অবসর নিয়েছিলেন”।
যশ মিত্তলে’র🇮🇳 রিপ্লাইং রিটুইট পোস্টে প্রদীপ্ত মৈত্র
@threadreaderapp “আনরোল” / আনরোল করুন”।
যশ মিত্তলে’র🇮🇳 রিপ্লাইং টুইটে ভিকি তিওয়ারি’র পোস্ট, “২০০৮ গাঙ্গুলিকে প্রথমবার মুম্বাই লবির শত্রুতার মুখোমুখি হতে হয়নি, এটি ৯২ থেকে শুরু হয়েছিল …”এই রিপ্লাইং’র সঙ্গে সহমত পোষণ করে যশ মিত্তলে’র🇮🇳 রিপ্লাইং টুইট পোস্ট, “Obviously (স্পষ্টতই)”। তবে যশ মিত্তলে🇮🇳 এবং ভিকি তিওয়ারি’র রিপ্লাইং পোস্টের ওপর তীব্র আকারে খাঁড়া নামিয়ে রিপ্লাইং পোস্ট এসেছে English August’র, ওই রিপ্লাইং পোস্ট এরকম,”২০০৩-০৪ সালে নাগপুরে অস্ট্রেলীয়দের বিরুদ্ধে ধাক্কাধাক্কি করার পরে তার প্যান্ট ঝাঁঝরা করার পরে ডরপোক(ভীতু) গাঙ্গুলীকে ভারতের হয়ে খেলার জন্য বাছাই করা উচিত হয়নি। এই যখন তিনি পিচ দেখেন, একটি সবুজ মাম্বা, এবং হঠাৎ একটি নিগল তৈরি করে”।

সব মিলিয়ে রোহিতের “ইনজুরি”! “বিরাট বিশ্রাম” ইস্যুতে ভক্তদের ট্রোলিং’র নিশানায় বিসিসিআই’র সর্বোচ্চ দুই পদাধিকারী।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss