""
Friday, October 7, 2022
Homeস্পোর্টস-স্পটSenior NFC Championship: তেলেঙ্গানার মুখোমুখি বাংলার মহিলা দল

Latest Posts

Senior NFC Championship: তেলেঙ্গানার মুখোমুখি বাংলার মহিলা দল

- Advertisement -

Sports desk: সিনিয়র মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ (Senior NFC Championship) চলছে কেরালাতে। চারটি ভেন্যুতে শুরু হয়েছে এই চ্যাম্পিয়নশিপ। বাংলা রয়েছে গ্রুপ ‘H’এ, এই গ্রুপের অন্যান্য দল হল তামিলনাড়ু, পাঞ্জাব, তেলেঙ্গানা রয়েছে। শুক্রবার বাংলার (Bangla) তৃতীয় ম্যাচ তেলেঙ্গানার (Telangana) বিরুদ্ধে। ২৮ নভেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে এই চ্যাম্পিয়নশিপ।

বাংলা ইতিমধ্যেই দুটি ম্যাচ খেলে ফেলেছে। ২৯ নভেম্বর পাঞ্জাবের বিরুদ্ধে বাংলা চ্যাম্পিয়নশিপের প্রথম খেলায় গোলশূন্য ড্র করেছে। দ্বিতীয় ম্যাচে বাংলা তামিলনাড়ুর বিরুদ্ধে ১-১ গোলে ড্র করেছে। বাংলার হয়ে গোলদাতা সুমিত্রা মারান্ডি, সন্ধ্যা তামিলনাড়ুর হয়ে গোল করেছে।আগামী শুক্রবার বাংলার তৃতীয় ম্যাচ রয়েছে তেলেঙ্গানার বিরুদ্ধে, কোঝিকোড়ের, কালিকট মেডিকেল কলেজ মাঠে। দুপুর ২.৩০ মিনিটে খেলা শুরু হবে। বাংলার সিনিয়র মহিলা দলের হেডকোচ দোলা মুখার্জী।

- Advertisement -

Bangla women's team

AIFF কার্যনির্বাহী কমিটি কেরালাকে টুর্নামেন্টের ভেন্যু হিসাবে অনুমোদন করেছে। সিনিয়র মহিলাদের এনএফসি চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে – মিউনিসিপ্যাল ​​স্টেডিয়াম, কুথুপারম্বা, ইএমএস কর্পোরেশন স্টেডিয়াম, কোঝিকোড়, কালিকট ইউনিভার্সিটি, কোঝিকোড় এবং কালিকট মেডিকেল কলেজ কোঝিকোড়। ৩২ টি দলকে আটটি গ্রুপে ভাগ করা হয়েছে।প্রতিটি গ্রুপের দলগুলি বাছাইপর্বের জন্য একে অপরের বিরুদ্ধে খেলবে। বাছাইপর্বের ম্যাচের বিজয়ীরা সেমিফাইনাল খেলবে, শেষ চার থেকে দুই বিজয়ী ফাইনালে যাবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss