""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটSourav Ganguly: 'বিরাট' ইস্যুতে সাফাই গাইলেন মহারাজ

Latest Posts

Sourav Ganguly: ‘বিরাট’ ইস্যুতে সাফাই গাইলেন মহারাজ

- Advertisement -

Sports desk: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার নতুন সাদা বলের অধিনায়ক হিসাবে নিয়োগের পিছনে সাফাই দিলেন। টেস্ট অধিনায়ক থাকবেন বিরাট কোহলি।

‘বিরাট’ ইস্যুতে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাফাই,”এটি একটি কল যা বিসিসিআই এবং নির্বাচকরা একসাথে নিয়েছিল। আসলে, বিসিসিআই বিরাটকে টি-টোয়েন্টি অধিনায়ক পদ থেকে সরে না যাওয়ার জন্য অনুরোধ করেছিল কিন্তু স্পষ্টতই, তিনি রাজি হননি। এবং নির্বাচকরা তখন দুটি ভিন্ন অধিনায়ক রাখা ঠিক মনে করেননি। দুটি সাদা বলের ফর্ম্যাটের জন্য।”

- Advertisement -

সাফাই’র সুরে মহারাজ গাইলেন, “তাই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে বিরাট টেস্ট অধিনায়ক হিসাবে থাকবেন এবং রোহিত সাদা বলের অধিনায়কের দায়িত্ব নেবেন। সভাপতি হিসেবে আমি ব্যক্তিগতভাবে বিরাট কোহলির সঙ্গে কথা বলেছি এবং নির্বাচকদের চেয়ারম্যান তাঁর সঙ্গেও কথা বলেছি।”

‘বিরাট’ সাফাই’র ঢঙে গাইতে গিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “রোহিত শর্মার নেতৃত্বের ক্ষমতার ওপর আমাদের পূর্ণ আস্থা আছে, এবং বিরাট টেস্ট অধিনায়ক হিসাবে চালিয়ে যাবেন। বিসিসিআই হিসাবে আমরা আত্মবিশ্বাসী যে ভারতীয় ক্রিকেট ভাল হাতে রয়েছে। আমরা বিরাট কোহলিকে সাদা বলের ফর্ম্যাটে অধিনায়ক হিসাবে তার অবদানের জন্য ধন্যবাদ জানাই।”

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য বিসিসিআই’র সিনিয়র নির্বাচক কমিটি ১৮ সদস্যের যে দল বেছে নিয়েছে, ওই স্কোয়াডে রোহিত শর্মাকে ভারতের টেস্ট টিমের সহ-অধিনায়ক হিসেবেও জায়গা দেওয়া হয়েছে।

এইভাবে বিসিসিআই’র সিনিয়র নির্বাচক কমিটি এবং দেশের ক্রিকেট বোর্ড “লাউড এন্ড ক্লিয়ার” বার্তা দিয়ে দিয়েছে, টেস্ট ফর্ম্যাটের অধিনায়ক বিরাট কোহলির আন্তজার্তিক ক্রিকেট কেরিয়ারের আগামী দিনগুলো নিয়ে।
২৬ ডিসেম্বর থেকে শুরু হবে ভারতের প্রথম টেস্ট ম্যাচ সেঞ্চুরিয়নে, যা আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ সার্কেলে নতুন একটি অংশ তৈরি করবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss