7.3 C
London
Tuesday, December 6, 2022
Homeস্পোর্টস-স্পটThe Ashes: পঞ্চম অ্যাসেজ টেস্ট পার্থ থেকে সরানো হল

Latest Posts

The Ashes: পঞ্চম অ্যাসেজ টেস্ট পার্থ থেকে সরানো হল

- Advertisement -

Sports desk: অ্যাসেজ (The Ashes) টেস্ট ম্যাচ সিরিজ খেলার জন্য ইংল্যান্ড এখন অস্ট্রেলিয়া সফরে। এরই মধ্যে আচমকা কোভিড-১৯ বিধিনিষেধ ক্রিকেট অস্ট্রেলিয়াকে (CA) অ্যাসেজের পঞ্চম তথা শেষ টেস্টের ভেন্যু পরিবর্তন করতে বাধ্য করেছে। ক্রিকেট অস্ট্রেলিয়া

যথাসময়ে চূড়ান্ত টেস্টের ভেন্যু ঘোষণা করবে এমনটাই জানা গিয়েছে। পূর্ব নির্ধারিত অ্যাসেজের পঞ্চম তথা শেষ টেস্ট ম্যাচ পার্থে নতুন বছরের ১৪ জানুয়ারি আয়োজিত হওয়ার ক্রীড়াসূচিতে ছিল।

- Advertisement -

ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের বিবৃতিতে বলেছে যে “সীমান্ত নিয়ন্ত্রণ, কোয়ারেন্টাইনের প্রয়োজনীয়তা এবং একটি টাইট সময়সূচীতে পাঁচ টেস্টের সিরিজ আয়োজনের জটিলতা” তাদের ভেন্যু পরিবর্তন করতে বাধ্য করেছে।

আগে থেকেই নির্ধারিত অ্যাসেজের 5 টেস্টের সিরিজ 8 ডিসেম্বর ব্রিসবেনের গাব্বাতে অ্যাসেজ শুরু হতে চলেছে। 16 ডিসেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বক্সিং ডে টেস্ট অনুষ্ঠিত হওয়ার আগে অ্যাকশনটি দ্বিতীয় টেস্টের জন্য অ্যাডিলেড ওভালে চলে যাবে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার CEO নিক হকলি বলেছেন: “আমরা সাম্প্রতিক মাসগুলিতে দক্ষিণ অস্ট্রেলিয়া (WA) সরকার, প্রাসঙ্গিক সংস্থা এবং পার্থ স্টেডিয়ামের প্রচেষ্টাকে স্বীকার করি এবং প্রশংসা করি।”

নিক হকলির কথায়,”আমরা খুবই হতাশ যে আমরা পার্থ স্টেডিয়ামে পঞ্চম অ্যাসেজ টেস্ট করতে পারছি না। বর্তমান সীমানা এবং স্বাস্থ্য ব্যবস্থার অধীনে কাজ করার জন্য আমরা WA সরকার এবং WA ক্রিকেটের সাথে অংশীদারিত্বে যা করতে পারি তা করেছি, কিন্তু দুর্ভাগ্যবশত এটি সম্ভব হয়নি।”

ক্রিকেট অস্ট্রেলিয়ার CEO এমনও বলেছেন, “আমরা পশ্চিম অস্ট্রেলিয়ার ক্রিকেট ভক্তদের জন্য বিশেষভাবে হতাশ যারা নতুন স্টেডিয়ামে প্রথম অ্যাসেজ টেস্ট দেখার জন্য উন্মুখ।”

নিক হকলির বয়ান, “আমরা পার্থে আসন্ন BBL ম্যাচ এবং নিউজিল্যান্ড বনাম ডেটল ওডিআই আয়োজনের জন্য WA সরকার, পার্থ স্টেডিয়াম এবং WA ক্রিকেটের সাথে ঘনিষ্ঠভাবে কাজ চালিয়ে যাওয়ার জন্য উন্মুখ এবং তাদের অব্যাহত সমর্থনের জন্য তাদের ধন্যবাদ।”

এখন আসন্ন নতুন বছরে আগামী ৫ জানুয়ারি সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ডের মধ্যে নতুন বছরের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss