""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটVirat Kohli : নিউল্যান্ডসে বিরাট ব্যাট গর্জনের প্রত্যাশায় দেশের ক্রিকেট ভক্তরা

Latest Posts

Virat Kohli : নিউল্যান্ডসে বিরাট ব্যাট গর্জনের প্রত্যাশায় দেশের ক্রিকেট ভক্তরা

- Advertisement -

Sports desk: রবিবার প্রোটিয়াদের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজের নির্ণায়ক তথা শেষ টেস্ট ম্যাচের জন্য অনুশীলনে নেমেছে টিম ইন্ডিয়া। এদিন বিরাট কোহলি দলের সদস্যদের সঙ্গে ওয়ার্ম আপ সেরে নেট সেশনে ব্যাট হাতে নেমে পড়েন।

প্রসঙ্গত, দ্বিতীয় টেস্ট জোবার্গে, সাত সকালে কোহলি পিঠের ওপরের অংশে খিঁচুনি অনুভব করেন। তড়িঘড়ি ভারতীয় টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেয় প্রোটিয়াদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ভারতকে নেতৃত্ব দেবেন কেএল রাহুল এবং বিরাট কোহলির জায়গাতে প্রথম একাদশে আসে হনুমা বিহারি।
দক্ষিণ আফ্রিকা ওই টেস্ট ৭ উইকেটে জেতে।তিন টেস্ট ম্যাচের সিরিজ এখন ১-১ ফলাফলে দাঁড়িয়ে।

- Advertisement -

 

তৃতীয় তথা নির্ণায়ক টেস্ট ম্যাচ যা ১১ জানুয়ারি হবে কেপটাউনের নিউল্যান্ডসে ওই টেস্টে বিরাট কোহলি স্বমহিমায় ফিরে এসে গর্জে উঠবেন এমনটাই প্রত্যাশা বিরাট ভক্তদের।

বিসিসিআই রবিবার এক টুইট পোস্ট করেছে টিম ইন্ডিয়ার নেট সেশনের। ওই টুইট পোস্টের ক্যাপসনে লেখা হয়েছে,”#TeamIndia সম্পূর্ণ প্রস্তুত এবং সিরিজের সিদ্ধান্তের জন্য প্রস্তুতি নিচ্ছে 👍 👍”

এই টুইট পোস্টে কিং কোহলি ব্যাট হাতে নেট সেশনের ছবি সামনে আসতেই বিরাট ভক্তরা গদগদ। রিপ্লাইং পোস্টে বিরাট ভক্তরা একদিকে যেমন কিং কোহলির বিরাট ব্যাটিং দেখতে মুখিয়ে রয়েছে এই প্রত্যাশায় কমেন্ট করেছে, তেমনিই বিরাট কোহলিকে নিয়ে ভিন্ন মতও উঠে এসেছে।

VAMSHI’র রিপ্লাইং পোস্ট, কিংকোহলি ♥️, Narendra Goyal’র রিপ্লাইং পোস্ট, “কেপটাউন এবং চূড়ান্ত সীমান্ত SA জয় করতে বিরাটকে ফর্মে আসতে হবে। বিরাট যদি এখানে একটি বড় সেঞ্চুরি করেন (যা অনেকদিনের বকেয়া) এবং তাতে ভারত জিতে যায়, তা বছরের পর বছর মনে থাকবে!”।

SUBRATA(Modi & Trump Love)🇮🇳… রিপ্লাইং পোস্ট,
“আমি নিশ্চিত ভারত এই টেস্ট সিরিজ 2-1 জিতবে🇮🇳💪🇮🇳

কিং কোহলি ১৫০+ রান”, এই রিপ্লাইং পোস্টের প্রতিক্রিয়াতে Nikhil Vaidya 🇮🇳রিপ্লাইং পোস্ট, “প্রথমটা হবে দ্বিতীয়টা নয়”।

VK#fuck trollers রিপ্লাইং পোস্ট, “অল দ্য সেরা রাজা 🔥😘 @imVkohli ভালো খেলেন এবং একজন অধিনায়ক হিসেবে ইতিহাস সৃষ্টি করেন 🔥🔥”।

Jay_Rajputana রিপ্লাইং টুইট, “আহা তাই রাজা বাজছে…… যখন হারে যখন পাতা চালা। সে কতটা গুরুত্বপূর্ণ..”।

বিসিসিআই’র করা টিম ইন্ডিয়ার ব্যাটিং নেট সেশনের ছবি পোস্টে বিরাট কোহলি নেটে ব্যাটিং অনুশীলন করছে এমন ছবি সামনে আসতে ভিন্ন মত পোষণকারিরা রিপ্লাইং টুইট করতে ক্ষান্ত হয়নি। bob3 Daoman রিপ্লাইং পোস্ট, “বিরাট ভাইয়া অফ স্টাম্প কে বাহার ফ্লার্ট মাত করো”।

প্রসঙ্গত, সেঞ্চুরিয়নে প্রথম টেস্টে
ব্যক্তিগত ১৮ রানের মাথায় মার্কো জ্যানসনের বলে ডি ককের গ্লাভসে ‘এজড’ অর্থাৎ ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের রাস্তা ধরেন অধিনায়ক বিরাট কোহলি।৩০ টি টেস্ট ম্যাচের পরেও ক্যাপ্টেন কোহলির ব্যাট থেকে শতরান আসেনি।এমন ঘটনা ভারতীয় ক্রিকেটে এই নিয়ে দ্বিতীয়বার ঘটলো। যেখানে গোটা এক বছরের হিসেবে শতরান নেই।

যেভাবে বিরাট কোহলির ক্যাচ আউট সাইড এজড গিয়ে দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক কুইন্টন ডি ককের গ্লাভসে গিয়ে জমা পড়ল তা দেখে লজ্জায় মুখ ঢাকা ছাড়া কোনও পথ খোলা নেই। একটা নির্ভেজাল আউট সুইংকে যেতে না দিয়ে ক্রিজে অতি সামান্য ফুটওয়ার্ক দিয়ে শরীরের থেকে দূরে ওই আউট সুইংকে খোঁচা দিতেই তা ডি ককের গ্লাভসে নেট অনুশীলনের ঢঙে জমা পড়ে যায়। ডি কককে কোনও বাড়তি ঝুঁকি নিতে হয়নি বিরাট এজড অর্থাৎ ক্যাচ গ্লাভসে বন্দি করতে। ডি কক শুধুমাত্র বলের মুভমেন্টে চোখ রেখে বিরাটকে গ্লাভস বন্দি করে। বিরাট আউট, একপ্রকার ক্রিকেটের শিক্ষানবিশ আউটের ঢঙে।

BatzSHaLow রিপ্লাইং পোস্ট, “কোহলি কেন এখনও অনুশীলন করছেন? 🙄
তিনি কি দল থেকে বাদ পড়েননি!!”Professor Samuel oak রিপ্লাইং পোস্ট, “কোহলির খেলা তখন ভারতকে ক্ষতিগ্রস্ত করে”।

Dogra Clan রিপ্লাইং পোস্ট, “ইয়ে কোহলি ফির ড্রাইভ মার রাহা হ্যায়???? কোই সমঝাও ইসকো! 🐂 বাঈইল বুদ্ধি!!”

Kitty রিপ্লাইং পোস্ট, “শুধুমাত্র বিরাটের জন্য RTed👍”।Lord Shardul রিপ্লাইং পোস্ট, “আবার শরীর থেকে দূরে খেলছেন কোহলি। #humnhisudhrenge”।

সব মিলিয়ে, দেখতে গেলে রবিবার বিসিসিআই’র টুইট পোস্ট এবং ওই পোস্টে বিরাট কোহলিকে নেট সেশনে ব্যাট করতে দেখে ক্রিকেট ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া আছড়ে পড়েছে। আর এমন প্রতিক্রিয়া হওয়াটা খুবই স্বাভাবিক কেননা দলটার নাম ভারত। সফর করছে দক্ষিণ আফ্রিকায় আর লাগাতার বিপক্ষের বোলিং লাইন আপের বিরুদ্ধে ব্যাট হাতে কিং কোহলির বিরাট রানের খরা সঙ্গে ফুটওয়ার্ক এবং সিদ্ধান্তহীনতা ব্যাটিং’র সময়ে, সমালোচনার তীরে এই কারণেই বারে বারে বিদ্ধ হতে হচ্ছে বিরাট কোহলিকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss